মণ্ডপে মণ্ডপে নৌকায় ভোট চাইলেন কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি

নিজস্ব প্রতিবেদক, মাটিরাঙ্গা :

প্রধানমন্ত্রী শেখ হাসিনা দুর্গোৎসব আয়োজন সহ খাগড়াছড়ির উন্নয়নে ব্যাপক উন্নয়ন কর্মকাণ্ড করেছে মন্তব্য করে মণ্ডপে মণ্ডপে নৌকায় ভোট চাইলেন খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের সভাপতি কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি।

মঙ্গলবার রাত ১০টার দিকে মাটিরাঙ্গা কেন্দ্রীয় শ্রী শ্রী রক্ষাকালী মন্দিরে দুর্গাপূজা মণ্ডপ পরিদর্শনে এসে উপস্থিত পুজারীদের উদ্দ্যেশ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া কামনা করে ভারত প্রত্যাগত শরণার্থী বিষয়ক টাস্কফোর্সের চেয়ারম্যান কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি বলেন, বর্তমান সরকার সকল ধর্মের প্রতি সমানভাবে সহনশীল। ধর্ম যার যার উৎসব সবার এ নীতিতে সকলকে উৎসবমুখর পরিবেশে দুর্গোৎসব পালনের আহ্বান জানান তিনি।

তিনি এসময় বলেন, আওয়ামী লীগ ক্ষমতায় আছে বলেই দেশে মান্তি আছে, মানুষে মানুষে সম্প্রীতি আছে। শেখ হাসিনার নেতৃত্বে পাহাড়ের উন্নয়ন হয়েছে। এ উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় আওয়ামী লীগের বিকল্প নেই। আওয়ামী লীগকে আবারো দেশ পরিচালনার দায়িত্ব দেয়ার আহবান জানিয়ে তিনি বলেন, দেশ ও উন্নয়নের বিরুদ্ধে ষড়যন্ত্র চলছে। তাই সকলকে ষড়যন্ত্র মোকাবেলায় সতর্ক থাকতে হবে। কারো ফাঁদে পা দিয়ে পাহাড়ের শান্তি ও উন্নয়নকে বাঁধাগ্রস্থ করা যাবে না।

এ সময় খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি কল্যাণ মিত্র বড়–য়া, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ও পার্বত্য জেলা পরিষদ সদস্য নির্মলেন্দু চৌধুরী, মাটিরাঙ্গা উপজেরা নির্বাহী অফিসার বিভীষণ কান্তি দাশ, খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ সদস্যবৃন্দ, মাটিরাঙ্গা পৌরসভার মেয়র ও মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. শামছুল হক, সাধারণ সম্পাদক সুবাস চাকমা, পুজা উদযাপন কমিটির নেতৃবৃন্দ ও সদস্যগণ সহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের জেলা উপজেলা পর্যায়ের নেতৃবৃন্দ প্রমুখ উপস্থিত ছিলেন।

এর আগে ভারত প্রত্যাগত শরনার্থী বিষয়ক টাস্কফোর্সের চেয়ারম্যান কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি দুর্গোৎসব প্রাঙ্গনে আসলে তাকে ফুলেল শুভেচ্ছায় বরণ করে নেন দুর্গোৎসব উদযাপন কমিটির সভাপতি ব্রুজলাল দে ও সাধারণ সম্পাদক স্বপন কান্তি পালসহ অপরাপর নেতৃবৃন্দ।

প্রসঙ্গত, মঙ্গলবার সকাল থেকে রাত পর্যন্ত পানছড়ি ও মাটিরাঙ্গার ১৪টি শারদীয় দুর্গোৎসব মণ্ডপ পরিদর্শন করেন ভারত প্রত্যাগত শরনার্থী বিষয়ক টাস্কফোর্সের চেয়ারম্যান কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন