Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

ভয়াবহ আগুনে পুড়ছে মহালছড়ি বাজার

18318614_791732584336960_1056083516_o
মহালছড়ি প্রতিনিধি :

ভয়াবহ আগুনে পুড়ছে খাগড়াছড়ির মহালছড়ি বাজার। বৃহস্পতিবার রাত ১২টায় যখন বাজারের সকল ব্যবসায়ী গভীর ঘুমে আচ্ছন্ন ছিলেন তখন হঠাৎ করেই বাজারে দাউ দাউ করে আগুন জ্বলে উঠতে দেখা যায়।

বাজারে আগুন লাগার খবর পেয়ে ছুটে আসে স্থানীয় জনগণ এবং মহালছড়ি জোনের সেনা সদস্যরা। তারা সবাই মিলে আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টা করলেও কাজ হচ্ছে না। আগুনের শিখা চারদিকে ছড়িয়ে পড়ছে।

রাত ১২টা ৫০ মিনিট পর্যন্ত ১৫ থেকে ২০টি দোকান ঘর পুড়ে গেছে। পুড়ে যাওয়া দোকানগুলোর মধ্যে আছে ফার্নিচার, স্টুডিও-সহ অন্যান্য দোকান ঘর।

ফায়ার সার্ভিসকে খবর দেওয়া হলেও নিউজ লেখা পর্যন্ত ফায়ার সার্ভিসের গাড়ি খাগড়াছড়ি সদর থেকে এসে পৌঁছেনি। আর আগুন কীভাবে লাগল, তাও কে্উ বলতে পারছেন না।

Print Friendly, PDF & Email
Facebook Comment

One Reply to “ভয়াবহ আগুনে পুড়ছে মহালছড়ি বাজার”

  1. সোম বার দুপুর ১.৩০ মিনিট এর ঘটিকার সময় মহালছড়ি চেংগী নদীতে ডুবে এক স্কুল পড়ুয়া ছাত্রের মৃত্যু।বাবা মার তিন সন্তানের মধ্যে সে ছিল দ্বিতীয়,।ছেলেটি খুলারাম পাড়া উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেনিতে পড়ে।স্কুলে মডেল টেস্ট পরীক্ষা শেষ করে মা বাবার সাথে ধান খেতে ধান কাটতে গিয়েছিল।দুপুরে ভাত খাওয়ার পর চেংগীতে গোসল করতে গিয়ে পা পিছলিয়ে পানিতে পড়ে যায় । সেখান থেকে আর উঠতে পারেনি ছেলেটি,অনেক খোজা খুজির পর ও যখন ছেলেটিকে পাওয়া যাচ্ছে না তখন মহালছড়ি বাজার থেকে বাংগালী আনা হয় তারা এসে ছেলেটিকে খুজতে খুজতে অবসশেষে পাওয়া গেছে কিন্তু বাবা মার কপাল খারাপ তখন আর ছেলেটি বেচে নেই।ছেলেটির মৃত দেহ দেখে তার বাবা অজ্ঞান হয়ে পড়ে।পরে ছেলেটিকে বাড়িতে আনা হয়।মংগল বারে দুপুর বেলার সময় তার মৃত দেহ দাহ্য করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন