Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

ভুয়াছড়িতে চোর ধরতে গিয়ে আহত দুই

Untitled-1 copy

খাগড়াছড়ি প্রতিনিধি:

খাগড়াছড়ি সদর উপজেলার ভুয়াছড়িতে চোর ধরতে গিয়ে চোরের দেওয়া দা’য়ের কোপে আহত হয়েছে দুই জন। মঙ্গলবার দিবাগত রাত ৩ টার দিকে ভুয়াছড়ির নবী আলমের বাড়িতে এ ঘটানা ঘটে।

আহতরা হলেন,  মো. আতাউর (৪৮), ও ওয়াহেদ আলী (৪২) নবী আলমের বাবা ও কাকা। আহতরা খাগড়াছড়ি সদর হাসপাতালে চিকিৎসাধিন রয়েছে।

নবী আলম জানান, রাত ৩ টার দিকে হঠাৎ আওয়াজ শুনে ঘুমভাঙলে দেখতে পান উঠানে মুরগির খোপের পাশে দু’জন চোর। তিনি চিৎকার করলে পাশের বাড়ি থেকে তার বাবা, কাকা ও অন্যান্য প্রতিবেশীরা চোরদের ঘেরাও করে। চোরেরা দৌঁড়ে পালানোর চেষ্টা করলে একজনকে ধরে ফেলে। এসময় চোরের হাতে থাকা দা’ দিয়ে আঘাত করলে আহত হয় আতাউর ও ওয়াহেদ আলী।

ঘটনাস্থল পরিদর্শন করেছেন খাগড়াছড়ি সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি ) তারেক মোহাম্মাদ আব্দুল হান্নান।

তিনি জানিয়েছেন, এ ঘটনায় নয়ন্টু চাকমা নামের একজন আটক রয়েছে। তবে সে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে। মামলা দায়ের সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন