ভিটামিন এ ক্যাম্পেইন উপলক্ষ্যে পানছড়িতে অবহিতকরণ ও পরিকল্পনা সভা অনুষ্ঠিত

পানছড়ি প্রতিনিধি:

জাতীয় ভিটামিন এ প্লাস ক্যাম্পেইন (১ম রাউন্ড) উপলক্ষ্যে অবহিতকরণ ও পরিকল্পনা সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহষ্পতিবার সকাল ১১টায় পানছড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স মিলনায়তনে এ সভা  অনুষ্ঠিত হয়। স্বাস্থ্য অধিদপ্তর, স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রনালয় এর সহযোগিতায় ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আয়োজিত সভায় সভাপতিত্ব করেন ডা. সনজীব ত্রিপুরা। এতে প্রধান অতিথি হিসাবে ছিলেন উপজেলা চেয়ারম্যান সর্বোত্তম চাকমা।

এ সময় বিশেষ অতিথি হিসাবে ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ আবুল হাশেম, অফিসার্স ইনচার্জ মো. আ. জব্বার, জেলা পুষ্টি অফিসার ডা. রেদওয়ান আহাম্মদ, ডিসট্রিক্ট নিউট্রিশন সাপোর্ট কর্মকর্তা মো. মাহবুব মোর্শেদ খাঁন, পরিবার পরিকল্পনা কর্মকর্তা সোহাগময় চাকমা, ইউপি চেয়ারম্যান নাজির হোসেন, কিরণ ত্রিপুরা ও বিজয় চাকমা প্রমুখ।

আগামী ৫ আগস্ট থেকে ৬-১১ মাস বয়সী শিশুদের ১টি নীল রঙের ও ১২-৫৯ মাস বয়সী শিশুকে ১টি লাল রঙের ভিটামিন এ ক্যাপসুল খাওয়ানো হবে। এ ব্যাপারে পুরো উপজেলায় মাইকিং করে প্রচারণা, মসজিদ. মন্দির ও বিদ্যালয়গুলোতে প্রচারণার জন্য স্ব-স্ব প্রতিষ্ঠানে দায়িত্বরতদের জানিয়ে দেয়া হয়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন