বড়দিন উপলক্ষে রুমায় খাদ্যশষ্য বিতরণ

zz

রুমা প্রতিনিধি :
বান্দরবানের রুমা উপজেলা প্রশাসনের উদ্যোগে খ্রীষ্টান ধর্মাবলম্বীদের শুভ বড়দিন উদযাপন উপলক্ষে খাদ্যশষ্য বিতরণ করা হয়েছে। এ উপলক্ষে বৃহস্পতিবার বেলা ১১টায় উপজেলা পরিষদ মিলনায়তনে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য দেন উপজেলা চেয়ারম্যান অংথোয়াইচিং মারমা।

তিনি বলেন, যে কোনো ধর্মীয় অনুষ্ঠান সুষ্ঠুভাবে উদযাপন করতে নিজেদের সক্ষম করে তুলতে হবে। এতে পবিত্র ধর্মীয় কাজ করতে কারোর কাছে আর নির্ভরশীল হয়ে থাকতে হবে না।

উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ শরিফুল হকের সভাপতিত্বে বিশেষ অতিথি ও অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান জিংএংময় বম, সদর ইউপি চেয়ারম্যান শৈমং মারমা, পাইন্দু ইউপি চেয়ারম্যার উহ্লামং মারমা ও রেমাক্রী ইউপি চেয়ারম্যান জিরা বম প্রমুখ।

উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ শরিফুল হক তার সমাপনির বক্তৃতায় বলেন, গীর্জার কোনো সঠিক সংখ্যা উপজেলা প্রশাসনের কাছে না থাকায় উন্নয়নের সহযোগিতা দিতে অসুবিধা হচ্ছে। খ্রিষ্টান ধর্মাবলম্বীদের নতুনভাবে কোনো গীর্জা নির্মাণ হলে প্রশাসনকে অবহিত করতে সংশ্লিষ্টদের প্রতি আহবান জানান তিনি।

পরে উপজেলার ১১০টি গীর্জায় ১৫ মেট্রিক টন ৭০০ কেজি খাদ্যশষ্য বিতরণ করা হয়। একই সাথে উপজেলা চেয়ারম্যান ও উপজেলা নির্বাহী অফিসার খ্রীষ্টান ধর্মাবলম্বীদের শুভ বড়দিন উপলক্ষে শুভেচ্ছা জানান।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন