ব্যবসায়ীকে পিটিয়ে ৪১ হাজার টাকা ছিনতাই

ছিনতাই

চকরিয়া প্রতিনিধি:

চকরিয়ায় পথরোধ করে পিটিয়ে এক ব্যবসায়ীর কাছ থেকে ৪১ হাজার টাকা লুটে নিয়েছে দুর্বৃত্তরা। ওই সময় তার ব্যবহৃত মোটর সাইকেলটিও ভাংচুর করেছে দুর্বৃত্তরা। সোমবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে চকরিয়া পৌরসভার ৩ নম্বর ওয়ার্ডের তরছঘাট স্টেশন এলাকায় এ ছিনতাইয়ের ঘটনা ঘটে। আহত ওই ব্যবসায়ীকে উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

অভিযোগে আহত ব্যবসায়ী উপজেলার সাহারবিল ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের পূর্বপাড়া গ্রামের আহমদ হোসেনের ছেলে মোজাফ্ফর আহমদ জানান, সোমবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে তিনি মোটর সাইকেল যোগে পূর্ববড় ভেওলা থেকে চকরিয়া সদরে ফিরছিলেন। ওই সময় চকরিয়া পৌরসভার ৩ নম্বর ওয়ার্ডের তরছঘাট স্টেশন এলাকায় পৌঁছলে ৩-৪ জন মুখোশধারী দুর্বৃত্ত তার গতিরোধ করে। ওই সময় তারা অস্ত্রের ভয় দেখিয়ে তার কাছ থেকে ৪১ হাজার টাকা লুট করে নেয়। ঘটনার সময় বাঁধা দিতে গেলে দুর্বৃত্তরা তাকে পিটিয়ে গুরুতর জখম এবং ব্যবহৃত মোটর সাইকেলটি ভাংচুর করে।

আহত মোজাফ্ফর আহমদ অভিযোগ করেছেন, ঘটনার সাথে জড়িত কয়েকজনকে তিনি সনাক্ত করতে পেরেছেন। তাদের মধ্যে পৌরসভার ১ নম্বর ওয়ার্ডের মণ্ডলপাড়া এলাকার সাহাব উদ্দিনের ছেলে মোহাম্মদ ইউছুপ প্রকাশ টিটু, খালেক মাঝির ছেলে গুরা মিয়া ও প্রতিবেশি রানা। এ ঘটনায় তিনি জড়িতদের বিরুদ্ধে থানায় মামলা করার প্রস্ততি নিচ্ছেন বলে জানিয়েছেন আহত ব্যবসায়ী।

চকরিয়া থানার ওসি মো.কামরুল আজম বলেন, হামলা ও টাকা লুটের ঘটনায় আক্রান্ত ব্যবসায়ী বিষয়টি মৌখিকভাবে জানিয়েছেন। তাকে লিখিত অভিযোগ দায়ের করার জন্য নির্দেশ দেয়া হয়েছে। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন