বোমা বিষ্ফোরণের ঘটনায় বাইশারী বাজার ব্যবসায়ী কল্যাণ সমিতির জরুরী সভা

DSC00114 copy

বাইশারী (নাইক্ষ্যংছড়ি) প্রতিনিধি:

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারী বাজারে গত বুধবার বোমা বিষ্ফোরণের ঘটনায় বাইশারী বাজার ব্যবসায়ী কল্যাণ সমিতির উদ্যোগে এক জরুরী আইন শৃঙ্খলা সভার আয়োজন করা হয়েছে।

শুক্রবার সকাল ৯ টায় বাইশারী বাজার চত্বরে আয়োজিত সভায় সভাপতিত্ব করেন ব্যবসায়ী সমিতির সভাপতি জাহাঙ্গীর আলম বাহাদুর।

সমিতির সাধারণ সম্পাদক শহিদুল হকের পরিচালনায় পবিত্র কোরআন তেলাওয়াতের মধ্য দিয়ে শুরু হওয়া অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখতে গিয়ে ইউপি চেয়ারম্যান মনিরুল হক বলেন, সম্প্রীতির বন্ধনে আবদ্ধ বাইশারীবাসীকে অস্থিতিশীল পরিস্থিতিতে ফেলার জন্য এই ঘটনা সৃষ্টি করেছে সন্ত্রাসীরা। তিনি আরো বলেন, বিগত দিনেও সাপ্তাহিক হাটের দিন গুলোতে বাজার ডাকাতি, পুলিশ অফিসার এএসআই উমর ফারুককে হত্যার চেষ্টা এবং আনসার সদস্য শানু মিয়া হত্যা, রাবার বাগান পাহাদার মোহাম্মদ মিয়া হত্যা, বটতলি বাজারে ডাকাতিসহ রাবার বাগানে অপরাধ সংগঠিত, সড়ক ডাকাতি সবই একই সুত্রে গাঁথা বলে তিনি মন্তব্য করেন।

তাছাড়া এ সবের উপযুক্ত বিচার না হওয়ায় সন্ত্রাসীরা দিন দিন বেপরোয়া হয়ে উঠেছে বলে উপস্থিত লোকজনের মাঝে অভিমত ব্যক্ত করেন। তিনি এদের খুজে বের করার জন্য আইন শৃঙ্খলা বাহিনীকে স্থানীয়দের সার্বিক সহযোগিতার আহবান জানান।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাইশারী তদন্ত কেন্দ্রের ইনচার্জ এসআই আনিসুর রহমান, সাংবাদিক আব্দুল হামিদ, বাজার ব্যবসায়ীর সাবেক সভাপতি নুরুল ইসলাম সওদাগর, সাবেক সাধারণ সম্পাদক নুরুল আলম, ব্যবসায়ী জসিম উদ্দিন, মির্জা হাবিব বেগ, মাওলানা আব্দুল গফুর প্রমূখ।

এছাড়া উপস্থিত ছিলেন, সাবেক চেয়ারম্যান নুরুল হাকিম, এএসআই সোলাইমান ভূইয়া, মুক্তিযোদ্ধা ডা. হাশেম সরওয়ার, ডা. আলী আহমদ, আওয়ামী লীগ নেতা মাওলানা আব্দুর রহিম, মাওলানা আব্দুল মান্নান, বাজার ব্যবসায়ী সমিতির সদস্য আবু তাহের, আব্দুল করিম বান্টু, ডা. মাশুক প্রমূখ।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন