বিসিএস সাধারণ শিক্ষা সমিতির খাগড়াছড়ি জেলা ইউনিট গঠন

খাগড়াছড়ি প্রতিনিধি:

বিসিএস সাধারণ শিক্ষা সমিতির খাগড়াছড়ি জেলা ইউনিট গঠিত হয়েছে। খাগড়াছড়ি সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ মো. শাহ আলমগীরকে সভাপতি ও খাগড়াছড়ি সরকারি কলেজের ইতিহাস বিভাগের সহকারী অধ্যাপক আবুল বাশারকে সাধারণ সম্পাদক করে এ নতুন কমিটি গঠন করা হয়।

বুধবার(৮ নভেম্বর) বিকেলে নবগঠিত কমিটির প্রচার সম্পাদক ও খাগড়াছড়ি সরকারি মহিলা কলেজের উদ্ভিদ বিজ্ঞান বিভাগের প্রভাষক মুহাম্মদ রিয়াজুল হক সোহেল স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এই তথ্য নিশ্চিত করা হয়।

১১জন সদস্যসহ ২৩জনের কমিটিতে খাগড়াছড়ি সরকারি কলেজ দর্শন বিভাগের সহযোগী অধ্যাপক জামাল উদ্দিন ও হিসাব বিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক রফিক উদ্দিনকে সহ-সভাপতি, খাগড়াছড়ি সরকারি কলেজের ইংরেজি বিভাগের সহকারী অধ্যাপক আজহারুল ইসলাম ও রামগড় সরকারি কলেজের প্রভাষক মনির হোসেন মজুমদারকে যুগ্ম-সম্পাদক, খাগড়াছড়ি সরকারি মহিলা কলেজের প্রভাষক কৃতি চাকমা ও খাগড়াছড়ি সরকারি কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের প্রভাষক জাকির হোসেনকে সাংগঠনিক সম্পাদক, রামগড় সরকারি কলেজের অর্থনীতি বিভাগের প্রভাষক আবুল খায়ের ও খাগড়াছড়ি সরকারি মহিলা কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের প্রভাষক আবদুছ ছালামকে দপ্তর সম্পাদক এবং খাগড়াছড়ি সরকারি কলেজের অর্থনীতি বিভাগের প্রভাষক কপিল ভট্টাচার্যকে অর্থ সম্পাদক হিসেবে রাখা হয়েছে।

প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, বিসিএস সাধারণ শিক্ষা সমিতির খাগড়াছড়ি জেলা ইউনিট গঠনকল্পে মঙ্গলবার বিকেলে খাগড়াছড়ি সরকারি মহিলা কলেজ মিলনায়তনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিসিএস সাধারণ শিক্ষা সমিতি চট্টগ্রাম অঞ্চলের যুগ্ম-মহাসচিব সুমন বড়ুয়া ও সাংগঠনিক সচিব ড. নুরুল বাশার।

এসময় খাগড়াছড়ি জেলার তিনটি সরকারি কলেজের বিসিএস শিক্ষা ক্যাডারের প্রায় ৪০জন শিক্ষকের সম্মতিক্রমে নতুন এ কমিটি গঠন করা হয়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন