Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

বিশ্ব মানবাধিকার দিবস উপলক্ষে বান্দরবানে মানবাধিকার কর্মীদের মানববন্ধন

বান্দরবান প্রতিনিধি:

বান্দরবানে বিশ্ব মানবাধিকার দিবস উপলক্ষে মানববন্ধন করেছে বান্দরবান জেলা মানবাধিকার কর্মীগণ।

সোমবার(১০ ডিসেম্বর) বিশ্ব মানবাধিকার দিবস উপলক্ষে বান্দরবান জেলা প্রশাসন কার্যালয় থেকে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের করে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে বান্দরবান প্রেসক্লাব চত্বরে গিয়ে এক মানববন্ধন করেন মানবাধিকার কর্মীগণ।

বান্দরবান জেলা মানবাধিকার কমিশনের সভানেত্রী নীলিমা আক্তারের সভাপতিত্বে মানববন্ধনে আরও উপস্থিত ছিলেন মানবাধিকার কমিশনের সদস্য মোমেন চৌধুরী, জস এিপুরা,সহ প্রিন্ট ও ইলেক্টনিক মিডিয়ার সাংবাদিকগণ।

মানববন্ধনে বক্তরা বলেন, আমরা মানুষ, সমাজে সকল মানুষের যেমন বাঁচার অধিকার আছে তেমনি সমাজে যদি কোনো মানুষের অধিকার ক্ষুন্ন হয় তা প্রতিরোধ করার জন্য সকল মানুষের পাশে আছে মানবাধিকার কমিশন । মানবাধিকার কমিশন দেশের সকল মানুষের সেবায় দিন রাত কাজ করে যাচ্ছে । যেখানেই শোষণ নিপীড়ন সেখানেই বন্ধুর মত হাত বাড়িয়ে দেয় মানবাধিকার কমিশন। তাই দেশের উন্নয়নে মানুষের বিপদের বন্ধু হিসাবে এই ভাবে সারা জীবন পাশে থাকবে বলে আশাবাদ ব্যক্ত করেন মানবাধিকার কর্মীরা ।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন