বিজিবি আমাকে মারধর করেনি: সরোজ ত্রিপুরার বিবৃতি

নিজস্ব প্রতিবেদক, মাটিরাঙ্গা :

আমাকে বর্ডার গার্ড ব্যাটালিয়ন-বিজিবি মারধর করেনি। এমনকি বর্ডার গার্ড ব্যাটালিয়ন-বিজিবির সাথে সেদিন (২২ অক্টোবর) আমার সাথে এমন কোনো ঘটনাও ঘটেনি।

ঘটনার তিনদিন পর এক বিবৃতিতে এমনটাই জানিয়েছেন মাটিরাঙ্গার আমতলী ইউনিয়নের ময়দাছড়া গ্রামের জাপান কুমার ত্রিপুরার ছেলে সরোজ ত্রিপুরা।

বুধবার (২৪ অক্টোবর) এক বিবৃতিতে তিনি নিজেকে মাটিরাঙ্গা রেসিডেন্সিয়াল স্কুলের শিক্ষক উল্লেখ করে বলেন, সিএইচটিনিউজ ডটকম নামে একটি অনলাইন নিউজ পোর্টালে ‘মাটিরাঙ্গায় বিজিবির হাতে পাহাড়ি যুবক মারধরের শিকার’ শিরোনামে প্রকাশিত সংবাদের জের ধরে বিভিন্ন অনলাইন নিউজ পোর্টালে ‘মাটিরাঙ্গায় বিজিবির বিরুদ্ধে অপপ্রচার’ শিরোনামে প্রকাশিত সংবাদটি আমার চোখে পড়েছে ।

যেখানে আমাকে ইউপিডিএফ কর্মী হিসেবে তুলে ধরা হয়েছে। প্রকৃতপক্ষে আমার সাথে কখনোই ইউপিডিএফের সাথে কোনো ধরনের সংশ্লিষ্টতা ছিল না বা এখনো নাই। সিএইচটিনিউজ ডটকম নামে একটি অনলাইন নিউজ পোর্টালে প্রকাশিত সংবাদটি তাদের মনগড়া বলেও বিবৃতিতে জানান তিনি।

 

প্রসঙ্গত, গেল ২২ অক্টোবর স্থানীয় বিজিবি সাবির্ক আইনশৃঙ্খলা নিয়ে মতবিনিময় সভার আয়োজন করে। মতবিনিময় সভায় না যাওয়া নিয়ে বিজিবির সাথে কথা হয় সরোজ ত্রিপুরার। এ ঘটনাকে পুজি করে সেদিনই বিজিবির বিরুদ্ধে সরোজ ত্রিপুরাকে মারধরের অভিযোগ তুলে সংবাদ প্রকাশ করে সিএইচটিনিউজ ডটকম নামে একটি অনলাইন নিউজ পোর্টাল।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন