বিক্রয় এর দুর্দান্ত মূল্যছাড়ে অনলাইন মেলা শেষ হচ্ছে আজই

 

বিজ্ঞপ্তি:

আর মাত্র কয়েক ঘণ্টা বাকি! অবিশ্বাস্য মূল্যছাড় দিয়ে দ্বিতীয়বারের মতো শুরু হওয়া বিক্রয় অনলাইন মেলা শেষ হচ্ছে আজ শনিবার রাত ১১.৫৯ টায়। এরই মধ্যে বিক্রয় অনলাইন মেলা থেকে স্বনামধন্য ব্র্যান্ডের অনেক পণ্য বিক্রিও হয়েছে। তবে, আজ মেলা শেষ হওয়া পর্যন্ত ক্রেতারা Bikroy.com -এর অনলাইন শপে (http://bikroy.com/bikroy-deals)  গিয়ে নিজেদের পছন্দ মতো পণ্য কিনে উপভোগ করতে পারবেন দুর্দান্ত মূল্যছাড়। এছাড়াও বিক্রয় অনলাইন মেলা থেকে পণ্য কিনে কক্সবাজারে ফ্রি কাপল প্যাকেজ ট্রিপ জিতে নেওয়ার সুযোগ তো থাকছেই।

আইফোন ৭ প্লাস, স্যামসাং এলইডি টিভি ও রিগ্যাল র‌্যাপটর মোটরবাইকের মতো পণ্যে চলছে অবিশ্বাস্য মূল্যছাড়ের অফার। ক্রেতারা ৫৫% পর্যন্ত মূল্যছাড় উপভোগ করতে পারবেন অ্যাপল, স্যামসাং ও মিনিস্টারের মতো অনেক ব্র্যান্ডের বিভিন্ন পণ্যসহ অন্যান্য জনপ্রিয় ব্র্যান্ডের মোবাইল ফোন, ইলেক্ট্রনিক এক্সেসরিজ, ল্যাপটপ, নোটবুক, ঘড়ি, টেলিভিশন, পোশাক, হেয়ার কেয়ার, ফ্যাশন পণ্য এবং মোটরবাইকে। যাতায়াত খরচ, পণ্য বহন খরচ ছাড়াই ঘরে বসে পাবেন আপনার পছন্দের পণ্যসমূহ।

ক্রেতারা “Buy Now” অপশনে ক্লিক করে কোনো ঝামেলা ছাড়াই পণ্যগুলো অর্ডার ও কাঙ্খিত ঠিকানায় ডেলিভারি নিতে পারছেন এবং পণ্য হাতে পাওয়ার পর পণ্যের মূল্য পরিশোধ করার সুবিধা পাচ্ছেন। ঢাকা শহরে ৭২ ঘণ্টার মধ্যে এবং ঢাকার বাইরে তিন থেকে পাঁচ দিনের মধ্যে বিনামূল্যে পণ্য পৌঁছে দেওয়া হচ্ছে। মেলায় ১,০০০ টাকার বেশি পণ্য ক্রয় করে ক্রেতারা পাচ্ছেন নিশ্চিত সব উপহার

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন