Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

বিএনপি প্রার্থী হাসিনা আহমেদের নির্বাচনী কার্যালয় ভাঙচুর ও গুলিবর্ষণের অভিযোগ

চকরিয়া প্রতিনিধি:

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে উত্তপ্ত হয়ে উঠেছে চকরিয়া-পেকুয়া এলাকার জনপদ। এতেই দুই উপজেলার কোনো না কোনো ইউনিয়নে ঘটে চলছে নির্বাচন নিয়ে বিচ্ছিন্ন হামলা ও ভাঙচুরের ঘটনা।

জাতীয় নির্বাচনের তফসিল ঘোষণার পর থেকে চকরিয়া-পেকুয়ায় বিএনপি নেতাকর্মীদের বিরুদ্ধে অন্তত বেশ কয়েকটি মামলা দায়ের করা হয়। এ ধরনের ঘটনা নিয়ে এলাকার সাধারণ ভোটার ও বিএনপি নেতাকর্মীরা গ্রেফতার নিয়ে চরম আতঙ্কে রয়েছে বলে দাবি করেছেন বিএনপি নেতৃবৃন্দ।

কক্সবাজার-১ চকরিয়া-পেকুয়া আসনের বিএনপি ও ঐক্যফ্রন্টের মনোনীত প্রার্থী এডভোকেট হাসিনা আহমদের চকরিয়া উপজেলা বরইতলী ইউনিয়নের নির্বাচনী কার্যালয়ে হামলা চালিয়ে ভাঙচুর করেছে একদল দুর্বৃত্ত। এসময় দুর্বৃত্তরা দুই রাউন্ড ফাঁকা গুলিবর্ষণ করে এলাকায় ভীতিকর পরিস্থিতি সৃষ্টি করে নির্বাচনী অফিসে ঢুকে তাণ্ডব চালিয়ে চেয়ার-টেবিল ভেঙে ফেলে। এ ভাংচুরের ঘটনায় বিএনপি প্রার্থী এডভোকেট হাসিনা আহমেদ তাঁর প্রতিদ্বন্দ্বী  আওয়ামী লীগ মনোনীত প্রার্থীর দলীয় নেতা-কর্মীদের দায়ী করেছেন। বুধবার(১৯ ডিসেম্বর) রাত সাড়ে ১০টার দিকে উপজেলার বরইতলী ইউনিয়নস্থ শান্তিবাজার স্টেশন এলাকায় এ ভাঙচুরের ঘটনা ঘটে।

স্থানীয় বিএনপি নেতাকর্মীরা বলেন, বুধবার রাত ১০টার দিকে বিএনপি প্রার্থী এডভোকেট হাসিনা আহমেদ দলীয় কর্মী- সমর্থকরা সবাই খেতে যায়। অফিসে বিএনপির কোনো কর্মী-সমর্থক না থাকার সুযোগে অতর্কিত ভাবে আওয়ামী লীগ প্রার্থীর বেশকয়েকজন লোকজন এসে লাঠি ও লোহার রড দিয়ে নির্বাচনী কার্যালয়ের ভিতরে ঢুকে এলোপাতাড়ি ভাঙচুর চালায়।

বিএনপির ও ঐক্যফ্রন্ট প্রার্থী এডভোকেট হাসিনা আহমেদ  ঘটনার জন্য আওয়ামী লীগ মনোনীত প্রার্থীর দলীয় নেতাকর্মীকে দায়ী করে বলেন, বিএনপির দলীয় নেতাকর্মীদের উপর একের পর হামলা, মিথ্যা গায়েবি মামলা, নির্বাচনী অফিস ভাংচুর ও কর্মী-সমর্থকদের গ্রেফতার করে কারো জনপ্রিয়তা কমানো সম্ভব নয়। তিনি আরও বলেন, তার নির্বাচনী প্রতিপক্ষ নৌকার প্রার্থী ও দলীয় নেতাকর্মীরা চকরিয়া-পেকুয়া ত্রাস সৃষ্টি, প্রতিনিয়ত গণসংযোগে বাঁধা, হামলা ও মিথ্যা মামলা দিয়ে গ্রেফতার করে বিএনপি নেতাকর্মীদের নির্বাচন থেকে বিরত রাখার চেষ্টা করছেন। মামলা-হামলা, ভাঙচুর ও ভয়ভীতি চালিয়ে বিএনপি ও ঐক্যফ্রন্ট প্রার্থীকে কেউ নির্বাচন থেকে দূরে সরিয়ে রাখতে পারবে না।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন