বিএনপি থেকে পদত্যাগ করলেন লক্ষ্মীছড়ি উপজেলা বিএনপির সহ-সভাপতি 

মানিকছড়ি প্রতিনিধি:

জেলার লক্ষ্মীছড়ি উপজেলা বিএনপির সহ-সভাপতি ও উপজেলা ভারপ্রাপ্ত চেয়ারম্যান(উপজেলা ভাইস চেয়ারম্যান) অংগ্য প্রু মারমা দলীয় পদ থকে অব্যাহতি নিয়েছেন। শনিবার এ পদত্যাগ পত্র জামা দেন।

পদত্যাগের বিষয়টি নিশ্চিত করেন লক্ষীছড়ি বিএনপির সভাপতি মো. ফোরকান হাওলাদার।

পদত্যাগ পত্রে ব্যক্তিগত কারণ উল্লেখ করলেও মূলত তিনি আসন্ন ৫ম উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে নির্বাচন করবেন বলে জানা গেছে।

এ বিষয়ে জানতে চাইলে উপজেলা ভাইস চেয়ারম্যান বর্তমান ভারপ্রাপ্ত উপজেলা চেয়ারম্যান অংগ্য প্রু মারমা জানান, আমি দীর্ঘ দিন ধরে বিএনপির রাজনীতির সাথে সম্পৃক্ত। বিগত উপজেলা নির্বাচনে দলমত নির্বিশেষে সর্বস্তরের জনগণ আমাকে বিপুল ভোটে ভাইস চেয়ারম্যান পদে নির্বাচিত করেছেন। আমি নির্বাচিত হওয়ার পর জনগণের স্বার্থ রক্ষায় সবসময় কাজ করেছি। এলাকার সকল সম্প্রায়ের মানুষের শান্তিপূর্ণ সহাবস্থান সৃষ্টির জন্য সাধ্যমত কাজ করেছি। তিনি পদত্যাগ করার কারণ সরাসরি ব্যাখা না দিয়ে তিনি বলেন জনগণ চাইছে, তাই এলাকার মানুষের সেবা করার জন্য সকল মানুষের ভালোবাসা নিয়ে আমি উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদের প্রার্থী।

উল্লেখ্য, ২০১৪ সালে ২৭ ফেব্রুয়ারি অনুষ্ঠিত ৪র্থ উপজেলা পরিষদ নির্বাচনে উপজেলা ভাইস চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচিত হন অংগ্য প্রু মারমা। উপজেলা চেয়ারম্যান সুপার জ্যোতি চাকমা অস্ত্র মামলা এবং একাধিক খুনের মামলায় জড়িয়ে পরলে ২৯ অক্টোবর থেকে স্থানীয় সরকার মন্ত্রণালয়ের এক প্রজ্ঞাপনে প্যানেল চেয়ারম্যান-১ অংগ্য প্রু মারমা আর্থিক ক্ষমতাসহ ভারপ্রাপ্ত উপজেলা চেয়ারম্যান হিসেবে নিয়োগ পেয়ে দায়িত্ব পালন করছেন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: পদত্যাগ, বিএনপি, লক্ষ্মীছড়ি
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন