বিএনপির ভিতর লুকিয়ে থাকা এজিদদের চিহ্নিত করতে হবে: মাম্যাচিং

লামা প্রতিনিধি:

বান্দরবান জেলা বিএনপির সভানেত্রী ও সাবেক সংসদ সদস্য মিসেস মাম্যাচিং বলেছেন, যারা সংসদ সদস্য পদে বিএনপির বিদ্রোহী প্রার্থী হয়ে গত ২০০১ সালে অল্প ভোটের ব্যবধানে বিএনপিকে বান্দরবান আসনে হারিয়েছে তারা বর্তমানেও সম্ভাবনাময় বান্দরবান আসনে বিএনপিকে হারানোর ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। তারা বিএনপির রাজনীতির লেবাস পরিধান করে বিএনপির বিরুদ্ধে ষড়যন্ত্র করে যাচ্ছে।

তাদের অত্যাচার ও নির্যাতনে বিএনপির অনেক নেতাকর্মী আওয়ামী লীগে যোগদান করেছে আবার অনেকে নিষ্ক্রিয় হয়ে পড়েছে।

মাম্যাচিং বলেন, আসুন সকল ভেদাভেদ ভুলে দেশনেত্রী বেগম খালেজা জিয়ার হাতকে শক্তিশালী করি। তিনি বিএনপির নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, বিএনপির ভিতর লুকিয়ে থাকা এজিদদেরকে চিহ্নিত করতে হবে। বিএনপির সদস্য সংগ্রহ ও নবায়ন উপলক্ষ্যে বৃহস্পতিবার লামা বাজার গেস্ট হাউজে আয়োজিত এক কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

বিএনপির লামা পৌর শাখার উদ্যোগে আয়োজিত এ সভায় মাম্যাচিং আরো বলেন, লামায় যারা আজ আমার বিরোধিতা করছে বিগত দিনে তাদের অর্থনৈতিক স্বাবলম্বী সহ বিভিন্ন ক্ষেত্রে আমি সহযোগিতা করেছি। তৎকালীন অর্থমন্ত্রী সাইফুর রহমানকে ও বাংলাদেশ ব্যাংকের গর্ভনরকে মোবাইল করে তাদেরকে ঋণের ব্যবস্থা করে দিয়েছি। তাই বিএনপির বিরোধিতা করা আপনাদের সাজে না। আগামী ১ মাসের মধ্যে নিজেদের ভুল শোধরানোর সুযোগ গ্রহণ করার জন্য বিএনপি নেত্রী প্রতিপক্ষ বিএনপির নেতাকর্মীদের আহ্বান জানান।

লামা পৌর বিএনপির সভাপতি মো. আব্দুর রবের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথির বক্তৃতায় বান্দরবান জেলা বিএনপির সাধারণ সম্পাদক ও বান্দরবান পৌরসভার সাবেক মেয়র জাবেদ রেজা বলেন, যারা জেরী ও থোয়াইনুর ফাঁদে পা দিয়ে বিএনপির বিরোধিতা করছেন তাদের পরিণাম ভালো হবে না। বিএনপির প্রার্থীর বিরুদ্ধে ষড়যন্ত্রের ইতিহাস সকলের জানা রয়েছে। তাই ষড়যন্ত্র না করে মূলধারা বিএনপির রাজনীতির সাথে জড়িত হওয়ার জন্য তিনি বিরোধিতাকারীদের প্রতি আহ্বান জানান।

সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, বান্দরবান জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক (২) মংসই মার্মা, বান্দরবান পৌর বিএনপি সভাপতি মো. নুরুল ইসলাম, লামা উপজেলা বিএনপির যুগ্ম সম্পাদক মো. সাইফুদ্দিন, বান্দরবান জেলা যুবদলের আহ্ববায়ক আবু বক্কর, স্বেচ্ছাসেবক দলের সভাপতি রিটল বিশ্বাস, লামা উপজেলা শ্রমিক দলের সভাপতি মো. সোহরাব হোসেন, লামা পৌর বিএনপির যুগ্ম সম্পাদক আ.হ.ম আরিফ চৌধুরী, বান্দরবান জেলা যুবদলের যুগ্ম আহ্ববায়ক মো. সেলিম, লামা উপজেলা যুবদলের আহ্ববায়ক মো. শাহীন, পৌর যুবদলের সভাপতি সোলতান আকবর মোমিন, জেলা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক মো. বাবুল, লামা উপজেলা ছাত্রদলের আহ্ববায়ক সাফায়াত হোসেন রাসেল।

বিএনপির সদস্য সংগ্রহের এ সভাকে কেন্দ্র করে মো. হারুনুর রশিদ লামা প্রেসক্লাব চত্ত্বরে বৃহস্পতিবার যুবদলের কর্মী সম্মেলন করার অনুমতি চেয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে আবেদন জানান। উপজেলা নির্বাহী অফিসার শান্তি শৃঙ্খলা বিঘ্নের আশঙ্কায় প্রেসক্লাব চত্ত্বরে কোন ধরণের সভা সমাবেশ না করার জন্য নিষেধাজ্ঞা জারি করেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন