বাস চালককে যাবতজীবন কারাদণ্ডের প্রতিবাদে রাজস্থলীতে বাস ধর্মঘট

20170301_100615 copy

রাজস্থলী প্রতিনিধি:

সড়ক দুর্ঘটনায় চলচ্চিত্রকার তারেক মাসুদ ও সাংবাদিক মিশুক মনিরসহ ৫ জনের নিহতের ঘটনায় আদালতে সাজাপ্রাপ্ত বাস চালকের যাবতজীবন কারাদণ্ডের প্রতিবাদে রাজস্থলীতে অনির্দিষ্টকালের জন্য বাস ধর্মঘট শুরু হয়েছে। বাস ধর্মঘটের কারণে সকাল থেকে কোন বাস উপজেলা ছেড়ে যায়নি। আর কোন বাস অন্য উপজেলা বা জেলা থেকে রাজস্থলীতে প্রবেশ করতে পারেনি।

এদিকে বাস ধর্মঘটের ফলে চরম ভোগান্তিতে পড়তে হচ্ছে সাধারণ জনগণকে। অনেকেই বাসস্টেশন থেকে ফিরে গিয়ে মাহিন্দ্র অথবা মোটর সাইকেল ও অটোরিক্সা বা পায়ে হেঁটে গন্তব্যে যেতে হচ্ছে।

রাজস্থলী বাস টিকিট কাউন্টারের টিকিট ম্যান জানান, বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনের ডাকা কর্মসূচী রাজস্থলীতে তারা পালন করছে। কর্মসূচীর অংশ হিসেবে রাঙ্গামাটি, বান্দরবান, খাগড়াছড়ি জেলার সব কটি সড়কে বাস চলাচল বন্ধ করে দেওয়া হয়েছে বলেও এটিকিট ম্যান জানান।

উল্লেখ্য সড়ক দুর্ঘটনায় নিহত চলচ্চিত্র নির্মাতা তারেক মাসুদ ও এটিএন নিউজের প্রধান নির্বাহী মিশুক মনিরের পরিবারের মামলায় বাস চালক জামির হোসেন’র যাবতজীবন কারাদণ্ডের আদালতে রায়ের প্রতিবাদে বুধবার সকাল থেকে সারাদেশে পরিবহন ধর্মঘটের ডাক দেয় বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন