বাসন্তী চাকমাকে সংসদ পদ থেকে অপসারণের দাবিতে মহালছড়িতে মানববন্ধন

মহালছড়ি প্রতিনিধি:

পার্বত্য চট্টগ্রাম নিয়ে গঠিত সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য বাসন্তী চাকমার অপসারণ ও অবিলম্বে পার্বত্যবাসীর কাছে নি:শর্ত ক্ষমা প্রার্থনার দাবিতে খাগড়াছড়ির মহালছড়িতে মানববন্ধন, বিক্ষোভ মিছিল ও কুশপুত্তলিকা দাহ করা হয়েছে।

শনিবার (১৬ মার্চ) সকাল ১১টায় মহালছড়ি উপজেলা চত্বরে সচেতন পার্বত্যবাসী ও পার্বত্য বাঙ্গালী ছাত্র পরিষদের মহালছড়ি উপজেলা শাখার উদ্যোগে আয়োজিত মানববন্ধনে মহালছড়ি উপজেলা শাখার সভাপতি মো. শাহাদাৎ হোসেনের সভাপতিত্বে বক্তব্যে রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর ইউপি চেয়ারম্যান বাবু রতন কুমার শীল, পার্বত্য বাঙ্গালী ছাত্র পরিষদের কেন্দ্রীয় সভাপতি ইঞ্জি: আব্দুল মজিদ, মহালছড়ি বাজার ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক মো. জসিম উদ্দিন, সমঅধিকার নেতা মোহাম্মদ আলী, পিবিসিপির জেলা সাংগঠনিক সম্পাদক শাহাদাৎ হোসেন কায়েশ, উপজেলা সাধারণ সম্পাদক বেলাল প্রমুখ।

এসময় বক্তারা গত ২৬ ফেব্রুয়ারি বাসন্তী চাকমা কর্তৃক সংসদে পার্বত্য চট্টগ্রামে বসবাসরত বাঙ্গালি জনগোষ্ঠী ও বাংলাদেশ সেনাবাহিনীকে নিয়ে মিথ্যা ও বানোয়াট বক্তব্য সংসদের রেকর্ড থেকে মুছে ফেলা, অবিলম্বে পাহাড়বাসীর কাছে ক্ষমা প্রার্থনা ও তাকে সংসদ সদস্য পদ থেকে অপসারণের দাবি জানান।

উপজেলা চত্তরে মানববন্ধন শেষে বিক্ষোভ মিছিল শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে চাউল বাজার চত্বরে এসে বাসন্তী চাকমার কুশপুত্তলিকা দাহ করার মধ্যে দিয়ে শেষ হয়।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: বাসন্তী চাকমাকে সংসদ পদ থেকে অপসারণের দাবিতে মহালছড়িতে মানববন্ধন
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন