বান্দরবান বাজার ব্যবসায়ী ঐক্য পরিষদের সাংবাদিক সম্মেলন

বান্দরবান প্রতিনিধি:

পর্যটক বরণে ব্যাপক প্রস্তুতি নিয়েছে বান্দরবান বাজারের ব্যবসায়ীরা। এই লক্ষে বাজারের ১৪টি সংগঠন নিয়ে ঐক্য পরিষদ নামে একটি কমিটির আত্মপ্রকাশও ঘটেছে।

সোমবার(২২ অক্টোবর) দুপুরে শহরের রূপসী বাংলা হোটেলে এক সাংবাদিক সম্মেলনের মাধ্যমে এই কমিটির আত্মপ্রকাশ ঘটে।

এ সময় বক্তারা বলেন বান্দরবান বাজার তথা শহরকে পর্যটকদের দৃষ্টিনন্দন করার জন্য পরিস্কার পরিচ্ছন্ন ও আধুনিক শহরে রূপান্তরিত করার লক্ষে সকল ব্যবসায়ী সংগঠন ঐক্যবদ্ধভাবে কাজ করলে বান্দরবান শহরের উন্নতি যথাযথ বৃদ্ধি পাবে।

তারা আরও বলেন একমাত্র পর্যটন নির্ভর বান্দরবানকে সকলের আন্তরিক প্রচেষ্টার মাধ্যমে হাজার হাজার পর্যটকের আগমনে সকলের জীবন যাত্রার মান উন্নত করা সম্ভব হবে বলেও ধারণা করেন তারা। শুধুমাত্র পর্যটন মৌসুমকে কেন্দ্র করে নয়, সারা বছর বান্দরবানে বেড়াতে আসা পর্যটকদের সেবা দেয়ার মানসিকতা সব ব্যবসায়ীদের থাকতে হবে। পর্যটকদের আকৃষ্ট করার জন্য সব প্রস্তুতি নেয়া হবে বলে প্রতিশ্রুতি দেন বক্তারা।

পর্যটকদের সেবা, বিশেষ ছাড়, পুরষ্কার, মাস ব্যাপী সাংস্কৃতিক অনুষ্ঠানসহ ভিন্ন মাত্রায় কিছু করার পরামর্শ দেন উপস্থিত সাংবাদিকরা। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করে শুনান বান্দরবান বাজার ব্যাবসায়ী ঐক্য পরিষদের আহ্বায়ক মোহাম্মদ গিয়াস উদ্দিন মাস্টার।

প্রসঙ্গত, নব গঠিত ১৪টি সংগঠন নিয়ে বান্দরবান বাজার ব্যবসায়ী ঐক্য পরিষদের আহ্বায়ক নির্বাচিত হয়েছেন মাস্টার মোহাম্মদ গিয়াস উদ্দিন, যুগ্ম আহ্বায়ক মোহাম্মদ আলী, বিমল কান্তি দাশ, মোহাম্মদ নুরুল আলম, সদস্য সচিব মো. আব্দুল ছালেহ চৌধুরী, অর্থ সচিব বাবলা বৈদ্য, নির্বাহী সদস্য রাজু দাশ, অলক কান্তি ধর, মোহাম্মদ সিরাজুল ইসলাম, মো. আব্দুল গফুর, মোহাম্মদ ওসমান গণি, মো. আবু বক্কর, মোহাম্মদ রফিক উদ্দিন, নোনাই কুমার শীল, মোহাম্মদ আবু তাহের এবং মো. নুরুল আমিন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন