বান্দরবানে ৭ উপজেলার ২১ জনপ্রতিনিধির শপথ গ্রহণ

নিজস্ব প্রতিনিধি, বান্দরবান:

পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনে বান্দরবানের ৭টি উপজেলায় চেয়ারম্যান পদে আওয়ামী লীগের ৬ জন ও স্বতন্ত্র ১ জনসহ মোট ৭ জন উপজেলা চেয়ারম্যান এবং ১৪ জন পুরুষ ও মহিলা ভাইস চেয়ারম্যান শপথ গ্রহণ করেছেন।

বৃহস্পতিবার (২৫ এপ্রিল) চট্টগ্রাম বিভাগীয় কমিশনার কার্যালয়ে নবনির্বাচিত এই জনপ্রতিনিধিদের শপথ বাক্য পাঠ করান বিভাগীয় কমিশনার মো. আবদুল মান্নান।

পঞ্চম দফায় নির্বাচিত যারা শপথ নিয়েছেন তারা হলেন- বান্দরবান সদর উপজেলা চেয়ারম্যান একেএম জাহাঙ্গীর, নাইক্ষ্যংছড়ি উপজেলা চেয়ারম্যান অধ্যাপক মো. শফিউল্লাহ, আলীকদম উপজেলা চেয়ারম্যান মো.আবুল কালাম, লামা উপজেলা চেয়ারম্যান মোস্তফা জামাল, রুমা উপজেলা চেয়ারম্যান উহ্লাচিং মারমা, থানচি উপজেলা চেয়ারম্যান থাওয়াইহ্লামং মারমা, রোয়াংছড়ি উপজেলা চেয়ারম্যান চহাই মং মারমা।

এছাড়া ভাইস চেয়ারম্যানদের মধ্যে শপথ নিয়েছেন- বান্দরবান সদর উপজেলায় পুরুষ ভাইস চেয়ারম্যান রাজু মং মারমা, মহিলা ভাইস চেয়ারম্যান য়ই সা প্রু মারমা, নাইক্ষ্যংছড়ি উপজেলায় পুরুষ ভাইস চেয়ারম্যান মংলা মারমা ও মহিলা ভাইস চেয়ারম্যান শামিমা আক্তার, লামা উপজেলায় পুরুষ ভাইস চেয়ারম্যান মো. জাহেদ উদ্দিন, মহিলা ভাইস চেয়ারম্যান মিল্কি রানী, আলীকদম উপজেলায় পুরুষ ভাইস চেয়ারম্যান কফিল উদ্দীন ও মহিলা ভাইস চেয়ারম্যান শিরিনা আক্তার, রুমা উপজেলা চেয়ারম্যান উহ্লাচিং মারমা, পুরুষ ভাইস চেয়ারম্যান থাংখামলিয়ান বম ও মহিলা ভাইস চেয়ারম্যান নুরাউ মারমা, থানচি উপজেলায় পুরুষ ভাইস চেয়ারম্যান চসাথোওয়াই মারমা (পকশৈ) মহিলা ভাইস চেয়ারম্যান মেনু প্রু র্মামা এবং রোয়াংছড়ি উপজেলায় পুরুষ ভাইস চেয়ারম্যান আথুই মং মারমা ও মহিলা ভাইস চেয়ারম্যান ক্রইচিং প্রু মারমা।

শপথ গ্রহণ অনুষ্ঠানে নবনির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের স্বাগত জানান বিভাগীয় কমিশনার। এসময় তিনি বলেন, দেশের স্বার্থে ঐক্যবদ্ধভাবে সবাইকে কাজ করতে হবে। জনগণকে সর্বোচ্চ সেবা দিতে হবে।

শপথ অনুষ্ঠানে পরিচালক, স্থানীয় সরকার পরিচালক দীপক চক্রবর্তী, পুলিশের চট্টগ্রাম রেঞ্জের উপ-মহাপরিদর্শক (ডিআইজি) খন্দকার গোলাম ফারুক, বান্দরবান জেলা প্রশাসক মো. দাউদুল ইসলাম, রাঙ্গামাটি জেলা প্রশাসক একেএম মামুনুর রশীদ, খাগড়াছড়ি জেলা প্রশাসক মো. শহিদুল ইসলামসহ বিভিন্ন কর্মকর্তা ও আমন্ত্রিত অতিথিবৃন্দ উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: বান্দরবানে ৭ উপজেলার ২১ জনপ্রতিনিধির শপথ গ্রহণ
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন