Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

বান্দরবানে ২ নারী গাঁজা বিক্রেতা আটক

bandarban-pic-1-28-11
নিজস্ব প্রতিবেদক:

বান্দরবান সদর থানার পুলিশ সোমবার শহরের মধ্যমপাড়া এলাকায় অভিযান চালিয়ে গাঁজাসহ ২ উপজাতীয় গাঁজা বিক্রেতা নারীকে আটক করেছে। আটককৃতরা হলেন ক্রানু মারমা প্রকাশ ম্যা মাচিং এবং রীনা মল্লিক।

সদর থানায় ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. রফিক উল্লাহ জানান, শহরের মধ্যমপাাড়া থেকে ১ কেজি ৬শ’ গ্রাম গাঁজাসহ গাঁজা বিক্রেতা ক্রানু মারমা এবং রীনা মল্লিককে আটক করা হয়। তাদের প্রত্যেকের বিরুদ্ধে আগেও ৪ টি করে মাদক দ্রব্য আইনে মামলা রয়েছে। জামিনে বের হয়ে তারা আবারো মাদক দ্রব্য ব্যবসা শুরু করে। পুলিশ দল অভিযান চালিয়ে ক্রানু মারমার মাচাং ঘর থেকে গাঁজাগুলো উদ্ধার করে। এ সময় বাসায় রীনা মল্লিকও উপস্থিত ছিলেন। তাদের বিরুদ্ধে মাদক দ্রব্য আইনে মামলা দায়ের করা হয়েছে বলেও জানান তিনি।

স্থানীয় বাসিন্দারা বলেন, মধ্যম পাড়া এলাকার আহমদ সওদাগরের ছেলে কামালের নেতৃত্বে গড়ে উঠেছে মাদক ব্যবসা। আটক দু-নারীকে মাদক ব্যাবসার কাজে ব্যবহার করা হত।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন