বান্দরবানে ২৭ টি পূজা মণ্ডপে পূজা উদযাপিত হবে

Bandarban mondir pic-12.10.2015

স্টাফ রিপোর্টার:
বান্দরবানে আসন্ন দুর্গা পূজা প্রস্তুতি নিয়ে সংবাদ সম্মেলন করা হয়েছে। সোমবার দুর্গা মন্দিরে দুর্গোৎসব উদযাপন পরিষদের সভাপতি অমল কান্তি দাশের সভাপতিত্বে কেন্দ্রীয় দুর্গা মন্দিরের সভাপতি নিখিল কান্তি দাশ, সাধারণ সম্পাদক লক্ষিপদ দাশ, দুর্গোৎসব উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক বিল্পব দাশ (রাজেশ্বর), সাবেক জেলা পরিষদের সদস্য লক্ষি পদ পাল, সুধাংশু বিমল চক্রবর্তী, মিলন চক্রবর্তীসহ হিন্দু সম্প্রদায়ের নেতৃবৃন্দরা ।

উপলক্ষে আগামী ১৯ অক্টোবর থেকে পার্বত্য চট্টগ্রামের সবচেয়ে বড় দুর্গা পুজা বান্দরবানের রাজবাড়ী মাঠে অনুষ্ঠিত হবে। জেলায় মোট ২৭ টি পূজা মন্ডপে পুজা উদযাপিত হবে। সংবাদ সম্মেলনে দুর্গোৎসব উদযাপন পরিষদের সভাপতি অমল কান্তি দাশ একটি লিখিত বক্তব্য বলেন ধর্ম যার যার উৎসব সবার এবং রাজবাড়ী মাঠে পাহাড়ী বাঙ্গালীর একটি মিলন মেলায় রুপন্তিরত হবে। সুন্দর এবং সুষ্ট ভাবে পুজার যাবতীয় কাজ সম্পাদনের জন্য সকলের সহযোগীতা কামনা করেন।

এবারের উৎসবে বান্দরবান সদর উপজেলায় ১১ টি, লামা উপজেলায় ৭টি, আলীকদম উপজেলায় ৩ টি, নাইক্ষংছড়ি উপজেলায় ২টি, রোয়াংছড়ি উপজেলায় ১টি, থানছি উপজেলায় ২টি এবং রুমা উপজেলায় ১টি মন্ডপে পুজা উদযাপিত হবে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন