বান্দরবানে সিটিজেন ওয়েলফেয়ার এ্যাসোসিয়েশনের বৃত্তি প্রদান

নিজস্ব প্রতিবেদক, বান্দরবান:

বান্দরবানে সিটিজেন ওয়েলফেয়ার এ্যাসোসিয়েশনের উদ্যোগে প্রাথমিক বৃত্তি পরীক্ষা ২০১৭ এর ফলাফল প্রকাশ ও পুরস্কার বিতরণ করা হয়েছে। বিতরনী অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।

তিনি বলেন, আজকের শিক্ষার্থী তারা আগামী দিনে দেশ ও জাতির কর্ণধার হয়ে দেশ পরিচালনার দায়িত্ব পালন করতে হবে। শিক্ষার মান উন্নয়ন ও সু-শিক্ষিত করতে শিক্ষকদেরই মূখ্য ভূমিকা পালন করতে হবে। শিক্ষার্থীদের নৈতিক মূল্যবোধ ও দায়িত্বশীল গড়ে তুলতে শিক্ষকদের জ্ঞান দিতে হবে।

সিটিজেন ওয়েলফেয়ার এ্যাসোসিয়েশনের আহ্বায়ক মোহাম্মদ আমজাদ হোসেনের সভাপতিত্বে ব্রিগেডিয়ার জেনারেল মুহাম্মদ যুবায়ের সালেহীন, জেলা প্রশাসক দিলীপ কুমার বণিক, অতিরিক্ত পুলিশ সুপার মুহাম্মদ আলী হোসেন, ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল ও কলেজের অধ্যক্ষ লে. কর্নেল মো. রেজাউল ইসলাম, পৌরসভার মেয়র মোহাম্মদ ইসলাম বেবী, বান্দরবান পার্বত্য জেলা পরিষদের সদস্য ও সিটিজেন ওয়েলফেয়ার এ্যাসোসিয়েশনের উপদেষ্টা মোজাম্মেল হক বাহাদুর, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল কুদ্দুছ, সিটিজেন ওয়েলফেয়ার এ্যাসোসিয়েশন বৃত্তি পরীক্ষা ২০১৭ পরীক্ষা নিয়ন্ত্রক বান্দরবান সরকারি উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক আমিনুর রহমান প্রামাণিক, সিটিজেন ওয়েলফেয়ার এ্যাসোসিয়েশনের সদস্য সচিব মো. আবদুল্লাহ আল নোমান প্রমুখ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গত ২০ ডিসেম্বর বান্দরবান পৌর এলাকার ২৫টি প্রাথমিক বিদ্যালয়ের ৩য় ও ৪র্থ শ্রেণির মোট ৫ শত শিক্ষার্থী বৃত্তি পরীক্ষায় অংশ নেয়। পরিক্ষায় ট্যালেন্টপুলে ৬০জন, সেরাদের সেরা ৬জন এবং ৩ শ ৭৭জনকে শান্তনা পুরস্কার দেয়া হয়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন