বান্দরবানে রী স্বং স্বং হোটেলে পঁচা আলুর স্টিক পরিবেশনের অভিযোগ

Bandarban pic-11.4

নিজস্ব প্রতিবেদক, বান্দরবান:

বান্দরবান জেলা শহরের রাজার মাঠের পশ্চিম পাশে অবস্থিত হোটেল এন্ড রেস্টুরেন্ট রী স্বং স্বং এ ফ্রিস্টাইলে বিক্রি হচ্ছে নিম্নমানের খাবার ও পঁচা আলুর রকমারী ভাজাস্টিক। এসব পঁচা খাবার ফার্স্ট ফুড হিসেবে প্রকাশ্যেই পরিবেশন করা হচ্ছে হোটেলে আসা গ্রাহকদের কাছে।

মঙ্গললবার সকালে এ রেস্টুরেন্টে মাহা সাংগ্রাই পোয়ে উদযাপন কমিটি আয়োজিত সংবাদ সম্মেলন উপলক্ষে অংশগ্রহণকারী জেলা শহরের প্রায় ৩০জন সাংবাদিকের নাস্তা হিসেবে পরিবেশিত ভাজা আলুর স্টিকারের প্রায় পুরোটাই পঁচা আলুর কর্তিত অংশ ছিল। পরিবেশিত রান্না করা নুডুলসও ছিল খুবই নিম্নমানের।

এসব খাবার খেয়ে বহু সাংবাদিক বমি করেন এবং দ্রুত খাবার টেবিল থেকে বেরিয়ে পড়েন। অভিযোগ রয়েছে, এক সময়ের স্বনামধন্য শহরের অন্যতম হোটেল এন্ড রেস্টুরেন্ট রী স্বং স্বং এর মালিকানা বদলের পর থেকে সেখানে পরিবেশিত হচ্ছে খুবই নিম্নমানের খাবার সামগ্রী।

প্রশাসনসহ বিভিন্ন সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানগুলোর বেশিরভাগই ভোক্তাদের জন্যে খাবার অর্ডার দেয় এ হোটেলে। কিন্তু সাম্প্রতিক সময় পরিবেশিত খাবার ও ফার্স্ট ফুডে মিশানো হয় নিম্নমানের এবং পঁচা খাদ্যসামগ্রী। জেলা শহরের অন্যান্য হোটেল-রেস্টুরেন্টেও পরিবেশিত খাবারেও নিম্নমানের খাদ্য এবং পঁচা বাসি মিশ্রিত থাকে বলেও গুরুতর অভিযোগ রয়েছে। প্রশাসন বা সংশ্লিষ্ট কর্তৃপক্ষের এসব নিয়ন্ত্রণে কোন অভিযানও চালু নেই।

এ বিষয়ে ওই হোটেলের ম্যানাজারের সাথে যোগাযোগ করা হলে বলা হয়, কয়েকটি খাবারে নিম্নমানের খাদ্যদ্রব্য মিশ্রিত হয়েছে। এখন থেকে তারা সজাগ থাকবেন খাদ্য পরিবেশনের ক্ষেত্রে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন