Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

বান্দরবানে যুবককে পিটিয়ে হত্যা, আটক- ২

Bandarban lama pic 03.03

স্টাফ রিপোর্টার:

বান্দরবানের লামায় মোবাইল চুরির ঘটনাকে কেন্দ্র করে আব্দুর শুক্কুর (২০) নামে এক যুবককে পিটিয়ে হত্যা করেছে প্রতিবেশীরা। এ ঘটনায় তাজুল ইসলাম ও সীমা আক্তারকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার উপজেলার হাসপাতাল পাড়ায় এই ঘটনা ঘটে।

স্থানীয় ও নিহতের স্বজনরা বলেন, বুধবার আব্দুর শুক্কুরের একটি মোবাইল ফোন হারিয়ে যাওয়ায় পার্শ্ববর্তী তাজুল ইসলাম, তার স্ত্রী ও দুই মেয়েকে সন্দেহ করে শুক্কুর। এ ঘটনায় তাজুল ইসলামসহ তার পরিবার ক্ষিপ্ত হয়ে আব্দু শুক্কুরের বাড়িতে ঢুকে তাকে মারধর করলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

লামা থানার উপ-পরিদর্শক রবিউল বলেন, এ ঘটনার অভিযুক্ত চার জনের মধ্যে তাজুল ইসলাম ও তার মেয়ে সীমা আক্তারকে আটক করা হয়েছে। তার স্ত্রী রিনা ও লিমা পালিয়ে যাওয়ায় তাদের আটক করা সম্ভব হয়নি। অভিযুক্ত চারজনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন