বান্দরবানে ভিডিও কনফারেন্সে ৩টি প্রকল্প উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

বান্দরবান প্রতিনিধি:

বন্দরবানে রোয়াংছড়ি ও আলীকদম উপজেলার ফায়ার স্টেশন উদ্বোধন করা হয়েছে ।

বৃহস্পতিবার(১ নভেম্বর) সকালে বান্দররবান জেলা প্রশাসক কার্যালয়ের সম্মেলন কক্ষে ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রধানমন্ত্রী সেখ হাসিনা আলীকদম ও রোয়াংছড়ি উপজেলায় ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন ও আলীকদম সেনানীবাদ এলাকায় মাতামুহুরী নদীর ডান তীর সংরক্ষণ প্রকল্পকের শুভ উদ্বোধন করেন।

এ সময় উপস্থিত ছিলেন বান্দরবান জেলা প্রশাসক মো. দাউদুল ইসলাম, পুলিশ সুপার মো. জাকির হোসেন মজুমদার, সিভিল সার্জন অংসালু মারমা, সদর উপজেলা নির্বাহী কর্মকতা মো. নোমান হোসেন, বান্দরবান জেলা মোটর যান কর্মকর্তা ফাহাদ সিকদার, সহ সরকারি বেসরকারি অফিসের উর্ধ্বতন কর্মকর্তারা।

অনুষ্ঠানে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিভিন্ন প্রকল্পের উদ্বোধন শেষে বলেন, সরকার দেশের উন্নয়নে কাজ করে যাচ্ছে আর এই সব কাজে বান্দরবানের মত দুর্গম এলাকাগুলোও বর্তমানে আর পিছিয়ে নেই। বান্দরবানের অনাচে কানাচে সকল উন্নয়নের ছোঁয়া লেগেছে। দেশের ৬৪ টি জেলার জন্য তিনি মন প্রাণে কাজ করে যাচ্ছেন, তাঁর ইচ্ছা বাংলাদেশ একদিন সত্যিই স্বপ্নের ডিজিটাল বাংলাদেশে রুপান্তর করা এবং বাংলার সকল মানুষের মুখে হাঁসি ফুটানো । তাই  দেশের উন্নয়নে সকল জেলার মানুষকে একযোগে কাজ করে যাওয়া আহ্বান করেন । সকলের মিলিত প্রচেষ্টা দিয়ে একযোগে কাজ করে গেলে দেশ একদিন উন্নতির দিকে এগিয়ে যাবে  বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন ।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন