বান্দরবানে বিএনপির শো-ডাউন

Bandarban BNP pic-6.3

নিজস্ব প্রতিবেদক, বান্দরবান:

কেন্দ্র থেকে সদ্য অনুমতি পাওয়া বান্দরবান জেলা বিএনপির সাধারণ সম্পাদক জাবেদ রেজার পক্ষে শো-ডাউন করা হয়েছে। শো-ডাউনে গাড়ি নিয়ে যেতে বাসস্টেশন এলাকায় নেতা-কর্মীদের পুলিশের বাধার মুখে পড়তে হয়েছে বলে নেতা-কর্মীরা অভিযোগ জানিয়েছেন।

সূত্র জানায়, সোমবার বিকেলে সদ্য বান্দরবান জেলা বিএনপির কমিটিতে নিয়োগ পাওয়া সাধারণ সম্পাদক জাবেদ রেজার বান্দরবানে আগমন উপলক্ষে নেতা-কর্মীদের মাঝে ব্যাপক উৎসাহ উদ্দীপনা দেখা গেছে। এসময় নেতা-কর্মীরা গাড়ি নিয়ে সাধারণ সম্পাদককে স্বাগত জানাতে বান্দরবানে প্রবেশ পথ সুয়ালকের উদ্দেশ্যে রওনা দেয়। বাস স্টেশন এলাকায় পুলিশ বিএনপি নেতা-কর্মীদের গাড়ি আটকে দেয়। পরে অবশ্য পুলিশ তাদেরকে গাড়ি নিয়ে যাওয়ার অনুমতি দেয়। এছাড়া সাবেক জেলা সভাপতি সাচিং প্রু জেরীর অনুগত নেতা-কর্মীরা সদ্য কমিটি বাতিলের দাবিতে শহরে মিছিল করে।

এদিকে জাবেদ রেজার অনুগত নেতা-কর্মীরা প্রায় শ’খানিক গাড়ি নিয়ে নতুন সাধারণ সম্পাদককে স্বাগত জানায়। এসময় তারা গাড়ির বহর নিয়ে শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে পুরাতন রাজবাড়ীতে সদ্য নিয়োগ পাওয়া জেলা বিএনপির সভাপতি ম্যামাচিং’র সাথে সৌজন্য সাক্ষাৎ করেন। একই সময় রাস্তার দু-পাশে নেতা-কর্মীরা ফুল দিয়ে স্বাগত জানান জেবেদ রেজাকে। সেখানে জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি অধ্যাপক ওসমান গণি উপস্থিত ছিলেন।

জাবেদ রেজা বলেন, বিএনপির চেয়ারপার্সন খালেদা জিয়ার হাতকে শক্তিশালী করতে সবার সাথে আলোচনা করে এবং দলের মধ্যে যাতে কোন বিরোধ না থাকে সেভাবে নতুন কমিটি গঠন করা হবে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন