Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

বান্দরবানে বজ্রপাতে ৫ জন আহত

Rowangchari pic 25.6

রোয়াংছড়ি প্রতিনিধি:
বান্দরবানের রোয়াংছড়ির আলিক্ষ্যং ইউনিয়নে বজ্রপাতে শিক্ষকসহ ৫ জন আহত হয়েছেন। শনিবার সন্ধ্যায় উপজেলার কচ্ছপতলি এলাকায় মার্মা অধ্যাষিত মুখ পাড়ায় জমিতে কাজ করা সময় এ ঘটনা ঘটে।

আহতদের মধ্যে দুজনের নাম পাওয়া গেছে। এরা হলেন, কচ্ছপতলি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক আ প্রু মংং মারমা (৩৬) ও ডমেচিং মারমা (৩০)। আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। আহতদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক।

আলিক্ষ্যং ইউনিয়নের ইউপি চেয়ারম্যান বিশ্বনাথ তঞ্চঙ্গ্যা জানান, কচ্ছপতলি মুখ পাড়ার ৫/৬ জন জমিতে কাছ করছিলেন। সন্ধ্যায় বৃষ্টিপাতের সময় হঠাৎ একটি বজ্রপাত কাছাকছি পড়লে তারা আহত হন।

সহকারী শিক্ষক আপ্রু মং মারমার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় কচ্ছপতলি থেকে বান্দরবান সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। অন্যান্যদের রোয়াংছড়ি স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন