Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

বান্দরবানে ফের আওয়ামী লীগ নেতাকে অপহরণের অভিযোগ!

অপহরণ

স্টাফ রিপোর্টার:

বান্দরবানে দুই আওয়ামী লীগ নেতা অপহরণের শিকার হওয়ার রেশ কাটতে না কাটতেই ফের নিখোঁজ হয়েছেন আলীকদম উপজেলার আওয়ামী লীগ নেতা পত্যায়ন চাকমা । ধারণা করা হচ্ছে, জেএসএস  তাকে অপহরণ করেছে। পত্যায়ন চাকমা নয়াপাড়া ৯নং ওয়ার্ড আওয়ামী লীগের নেতা এবং স্থানীয় সত্যমুনি চাকমার ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, গত ২৯ জুলাই সন্ধ্যায় পত্যায়ন চাকমা আলীকদমের মিরিনঝিরি বেজেয়া পাড়ায় যায়। সেখানের মেরিংচর পাড়ার একটি বাসায় আড্ডা দিয়ে রাত নয়টার দিকে বের হওয়ার পর তার আর কোনো খোঁজ পাওয়া যায়নি।

এদিকে বাড়ি না ফেরায় মঙ্গলবার (২ আগস্ট) রাতে পত্যায়নের স্বজনরা আলীকদম থানায় একটি সাধারণ ডায়েরি করে। পরে পুলিশ বুধবার মেরিংচরের বেগেরা কারবারী পাড়াসহ বিভিন্ন এলাকায় তার খোঁজে তল্লাশী চালায়।

আলীকদম উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক দুংরি মং মার্মা বলেন, আমরা ধারণা করছি তাকে জেএসএস অপহরণ করতে পারে।

স্থানীয়রা মনে করছে, বিগত সময়ে আলীকদমের বিভিন্ন এলাকায় ম্রো ন্যাশনাল পার্টি(এমএনপি)-র কার্যক্রম থাকলেও তাদের একাংশের আত্মসমার্পণের পর দুর্বল হয়ে পড়ে। তাই পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতি (জেএসএস) তাকে অপহরণ করে থাকতে পারে।

এব্যাপারে আলীকদম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা অপ্পেলা রাজু নাহা বলেন, পত্যায়নের খোঁজে বিভিন্ন এলাকায় তল্লাশি অব্যাহত রয়েছে।

প্রসঙ্গত, গত ১৩জুন রাতে জেলার জামছড়ি থেকে সদর উপজেলা আওয়ামী লীগের সদস্য মং পু মার্মাকে অপহরণ করা হয় এবং গত শুক্রবার লামার ফাসিঁয়াখালী ইউনিয়নের হারগাছা ২ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি নুরুল আবছারকে অপহরণ করে নিয়ে যায় সন্ত্রাসীরা। নুরুল আবছার তিন লাখ টাকা মুক্তিপণ দিয়ে ছাড়া পেলেও খোঁজ মেলেনি মং পু মার্মার।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন