Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

বান্দরবানে পুলিশ কনস্টেবলসহ ৪ মটর সাইকেল চোর আটক

আটক

নিজস্ব প্রতিবেদক, বান্দরবান:

বান্দরবানে পুলিশ কনস্টেবলসহ ৪ মটর সাইকেল চোরকে আটক করা হয়েছে। এদের কাছ থেকে ২টি চোরাই মটর সাইকেল উদ্ধার করা হয়েছে। সোমবার রাতে এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, বান্দরবান জেলা শহরের ট্রাফিকমোড় থেকে স্থানীয় লোকজনেরা পুলিশ কনস্টেবলসহ মটর সাইকেল চোর সিন্ডিকেটের ২জন সদস্যকে আটক করে পুলিশের কাছে হস্তান্তর করেছে। পরে এদের দেয়া তথ্যমতে সাতকানিয়ার কেরানীহাট এবং চট্টগ্রামের হাটাজারি থেকে আরও ২জনকে আটক করা হয়।

এরা হলেন, বান্দরবান থেকে আটককৃত পুলিশ কনস্টেবল তাপস (২৬) ও স্থানীয় যুবক জনী চৌধুরী (২৩) এবং কেরানীহাট থেকে আটক করা হয় জুয়েল ধর (২৪) এবং হাটাজারী থেকে পুলিশ কনস্টেবল ইমন (২৬)। তবে মটর সাইকেল চোরের মূলহোতা মো. মজনুসহ সিন্ডিকেটের সদস্যরা পলাতক রয়েছে।

আটক ব্যক্তিদের কাছ থেকে ১টি গ্লামার ও ১টি পালচার চোরাই মটর সাইকেল উদ্ধার করা হয়েছে। এসময় তাদের প্যান্টের পকেট থেকে ইয়াবা ট্যাবলেট এবং ৭টি মটর সাইকেল চুরি ও বিক্রির কাগজপত্র পাওয়া গেছে বলেও খবর পাওয়া গেছে।

এদিকে বান্দরবানের মটর সাইকেল চুরির সঙ্গে পুলিশের যোগসাজস থাকার অভিযোগ দীর্ঘদিনের। জনতার সহায়তায় জড়িত পুলিশ সদস্যসহ ৪জন আটক হওয়ার খবরে স্বস্তি প্রকাশ করেছে স্থানীয়রা। আটক ব্যক্তিদের বিরুদ্ধে সদর থানায় একটি মামলা করা হয়েছে। তবে পুলিশের দাবি আটক পুলিশ কনস্টেবলরা মামলার আসামী নয়, তারা সোর্স।

প্রত্যক্ষদর্শী আব্দুল আলীম, মো. রাজিব বলেন, মটর সাইকেল চুরির সঙ্গে জড়িত পুলিশ কনস্টেবল তাপসসহ ৩জন চোরকে জনতা আটক করে পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। আটক ব্যক্তিরা সদর থানা পুলিশের হেফাজতে আছে। জিজ্ঞাসাবাদে তারা মটর সাইকেল চুরির ঘটনা স্বীকার করেন এবং তাদের কাছ থেকে ২টি চোরাই মটর সাইকেল উদ্ধার করা হয়েছে।

ঘটনার সত্যতা স্বীকরা করে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রফিক উল্লাহ জানান, জনতার সহায়তায় পুলিশ কনস্টেবলসহ ৪জন মটর সাইকেল চোরকে আটক করা হয়েছে। তবে আটক পুলিশ কনস্টেবলরা মামলার আসামী নয়। তারা পুলিশের সোর্স। জিজ্ঞাসাবাদে আটক ব্যক্তিদের কাছ থেকে অনেক তথ্য পাওয়া গেছে। চক্রের অন্যান্য সদস্যদের ধরতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন