বান্দরবানে পার্বত্য মন্ত্রণালয়ের ফুটবল লীগ ৩০ অক্টোবর শুরু

নিজস্ব প্রতিবেদক:
পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রনালয়ের ফুটবল লীগ ৩০ অক্টোবর থেকে শুরু হতে যাচ্ছে। পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রনালয়ের সহযোগীতায় ও অর্থায়নে বান্দরবান ষ্টেডিয়ামে মাস ব্যাপী শুরু হবে ফুটবল লীগ ২০১৪। লীগে পদ্ধতিতে কেওক্রাডং ও তাজিংডং নামে দুটি গ্রুপে জেলার ১০টি টিম অংশগ্রহণ করবে। টুর্ণামেন্টের উদ্বোধন করবেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর এমপি। রোয়াংছড়ি উপজেলা ক্রীড়া সংস্থা বনাম মধ্যম পাড়া একাদশের উদ্বোধনী ম্যাচ দিয়ে টুর্ণামেন্টের শুভ সচনা করা হবে।

কেওক্রাডং গ্রুপে রয়েছে রোয়াংছড়ি উপজেলা ক্রীড়া সংস্থা,মধ্যম পাড়া একাদশ, বান্দরবান জেলা পুলিশ দল,আল আমিন ক্লাব, নাইক্ষংছড়ি উপজেলা ক্রীড়া সংস্থা। তাজিংডং গ্রুপে রয়েছে, সমস্প্রীতি বান্দরবান ফুটবল ক্লাব,বান্দরবান টেকনিক্যোল স্কুল এন্ড কলেজ, আর্মিপাড়া একাদশ, তাইদাং ক্লাব কালাঘাটা, এবং লামা উপজেলা ক্রীড়া সংস্থা।

খেলার সার্বিক সহযোগিতার জন্য ৩ সদস্য বিশিষ্ট পৃষ্টপোষক, ৭ সদস্য উপদেষ্টা পরিষদ এবং ৭১ সদস্য বিশিষ্ট পার্বত্য মন্ত্রনালয় ফুটবল লীগ পরিচালনা কমিটি গঠন করা হয়েছে। প্রধান উপদেষ্টা হিসাবে রয়েছেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি। খেলায় দর্শকদের আকর্ষণীয় করতে সাজ সাজ রবে সজ্জিত করা হচ্ছে বান্দরবান ষ্টেডিয়াম।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন