Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

বান্দরবানে নির্বাচনে ৬ স্তর বিশিষ্ট নিরাপত্তা জোরদার

বান্দরবান প্রতিনিধি:

একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে বান্দরবান পার্বত্য জেলায় সুষ্ঠু নির্বাচনের লক্ষ্যে ৬ স্তর বিশিষ্ট নিরাপত্তা জোরদার করা হবে বলে জানান, বান্দরবান পুলিশ সুপার জাকির হোসেন মজুমদার।

নির্বাচনী নিরাপত্তা নিয়ে বান্দরবান পুলিশ সুপার বলেন, বান্দরবান পার্বত্য জেলায় মোট ১৭৬টি ভোট কেন্দ্র রয়েছে। সামনে একাদশ জাতীয় সংসদ নির্বাচনের দিনে কোন ধরনের  অপ্রীতিকর ঘটনা যাতে না ঘটে। সেদিকে খেয়াল রেখে এই ৬ স্তর বিশিষ্ট নিরাপত্তা নেয়া হচ্ছে।   বান্দরবান পার্বত্য জেলায় বিগত সংসদ নির্বাচনে অপ্রীতিকর কোন ঘটনা ঘটেনি। আসা করছি এবারও যেন অপ্রীতিকর ঘটনা না ঘটে, সেজন্য এই নিরাপত্তা জোরদার করা হয়েছে।

১,৪০০ পুলিশ, ৫৭৫ বিজিবি, ১৫৫০ (প্রায়) সেনাবাহিনী, ২০০০ আনসার সদস্য, ১০০  র‌্যাব এবং সাদা পোশাকে গোয়েন্দা নির্বাচনী মাঠে নিরাপত্তায় নিয়োজিত থাকবে।

বিএনপির বাসায়  রাত্রে তল্লাশী চালাচ্ছে পুলিশ এক সাংবাদিক এমন প্রশ্ন করলে, পুলিশ সুপার বলেন,  যাদের নামে ওয়ারেন্ট আছে বা অভিযোগ রয়েছে তাদেরকে আমরা তল্লাশী করছি। বিনা অভিযোগে আমরা হয়রানি করছি না।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন