বান্দরবানে দুই গ্রুপের সংঘর্ষে আহত-২

নিজস্ব প্রতিবেদক, বান্দরবান:

বান্দরবানে রাজ পরিবারের দু’সদস্য বিএনপি’র মামা ভাগনি গ্রুপের সংঘর্ষে দুইজন আহত হয়েছে।

রবিবার(২ ডিসেম্বর) সন্ধ্যায় হোটেল পূরবীর সামনে এ ঘটনা ঘটে। আহতদের স্থানীয়রা উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করেছে। আহতরা হলেন জেলা স্বেচ্ছাসেবক দলের সাংগঠনিক সম্পাদক আলী হায়দার বাবলু ও বিএনপির মিডিয়া দলের সদস্য সচিব ওমর ফারুক জিহাদ।

সূত্র ও প্রত্যক্ষদর্শীরা জানায়, রাজ পরিবারের দু-সদস্য জেরী-মা ম্যাচিং’র রাজনৈতিক আধিপত্য বিরোধ দীর্ঘ দিনের। আসন্ন সংসদ নির্বাচনে দু-জনেই বিএনপি’র মনোনিত প্রার্থী হিসেবে জেলা রিটার্নি অফিসারের কার্যালয়ে জমা দেন।রবিবার(২ ডিসেম্বর) জেলা প্রশাসক মিলনায়তনে ৩০০ নং আসনে মনোনয়ন ফরম যাচাই-বাছাইকালে বিএনপি প্রার্থী সাচিং প্রু জেরী কর্তৃক উত্থাপিত ‘দলীয় মনোনয়নপত্র সঠিক নয়’ আপত্তির পরিপ্রেক্ষিতে বিএনপি মনোনীত দাবিদার আরেক প্রার্থী মিসেস মাম্যাচিংয়ের মনোনয়নপত্র বিকেল ৫টায় স্থগিত রাখা হয়। বিকালে রিটার্নিং অফিসার ও বান্দরবানের জেলা প্রশাসক দাউদুল ইসলাম মহাসচিবের স্বাক্ষর মিল না থাকায় বিএনপি প্রার্থী মা ম্যাচিং এর মনোনয়ন বাতিল করে। জেলা প্রশাসক কার্যালয় থেকে ফেরার পথে পূরবী হোটেলের সামনে মনোনয়ন বাতিল হওয়ায় ক্ষুব্দ হয়ে বিএনপির অপর প্রার্থী সাচিং প্রু জেরির কর্মীদের উপর হামলা করে মাম্যাচিং-জাবেদ এর সমর্থকরা। হামলায় আলী হায়দার বাবলু ও ওমর ফারুক জিহাদ আহত হন।

এ ঘটনায় আহত মিডিয়া দলের সদস্য সচিব ওমর ফারুক জিহাদ জানান, আমরা পূরবী হোটেলের সামনে দাঁড়িয়েছিলাম। মাম্যাচিং,র সমর্থকরা আমাদের দেখে কুরুচিপূর্ণ মন্তব্য করে এবং আমাদের উপর হামলা চালায়।

এ বিষয়ে জেলা বিএনপির সাধারণ সম্পাদক জাবেদ রেজা বলেন, মারপিটের বিষয়ে একটু আগে খবর পেয়েছি। এটা আমরা বসে সমাধান করব।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন