বান্দরবানে গণপিটুনিতে দুই অপহরণকারী নিহত

%e0%a6%97%e0%a6%a3%e0%a6%aa%e0%a6%bf%e0%a6%9f%e0%a7%81%e0%a6%a8%e0%a6%bf

নিজস্ব প্রতিবেদক:
বান্দরবানের লামা উপজেলার ফাসিয়াখালী ইউনিয়নে স্থানীয় লোকজনের গণপিটুনিতে দুই অপহরণকারী নিহত হয়েছে। গতকাল মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে এ ঘটনা ঘটে। নিহত দুজনের পরিচয় জানা যায়নি।

স্থানীয় সূত্রে জানা যায়, মঙ্গলবার রাত ৯টা’র দিকে লামা উপজেলার ফাঁসিয়াখালী ইউনিয়নের ২নং ওয়ার্ড হারগাজার ফকিরাখোলা এলাকায় ৪জন শ্রমিককে অপহরণ করে। খবর পেয়ে অপহরণের জের ধরে বিক্ষুদ্ধ জনতা অভিযান চালিয়ে অপহৃত ৪জনকে উদ্ধার করে এবং সন্দেহজনক ২জন অপহরণকারীকে আটক করে। বিক্ষুদ্ধ জনতা রাতে তাদের পিটিয়ে ও ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করে।

স্থানীয় ও লামা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. ইকবাল হোসেন জানান, মঙ্গলবার রাত ৯টার দিকে ফাসিয়াখালী ইউনিয়নের হারগাছা এলাকায় নির্মাণাধীন স্থাপনা থেকে অস্ত্রধারী সন্ত্রাসীরা চার শ্রমিককে অপহরণ করে। অপহরণের খবরে গ্রামবাসী জঙ্গলে ঘেরাও করে মনোয়ার আলম (৬০), কালাভুতু (৩৪), জকির আলম (৩৫) ও জাবের আহমেদ (৩২) চার জনকে উদ্ধার করে।

এ বিষয়ে ফাসিয়াখালী ইউপি চেয়ারম্যান জাকির হোসেন জানান, সম্প্রতি ফাসিয়াখালী, পার্শ্ববর্তী বাইশারী, দুলহাজারা, মালুমঘাট এলাকায় অপহরণ, চাঁদাবাজি বেড়ে গেছে। মঙ্গলবার রাতে চারজনকে অপহরণের পর বিক্ষুদ্ধ জনতা দুই সন্দেহভাজনকে আটক করে তাদের পিটিয়ে ও কুপিয়ে হত্যা করে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন