বান্দরবানে ক্ষুদ্র নৃ-গোষ্ঠির এক দম্পতিকে গলা কেটে হত্যা

17505984_10211370929964256_1577948259_n copy

নিজস্ব প্রতিবেদক, বান্দরবান :

বান্দরবানের লামায় ক্ষুদ্র নৃ-গোষ্ঠির এক দম্পতিকে গলা কেটে হত্যা করা হয়েছে। শনিবার ভোর রাতে উপজেলার ফাসিয়াখালি ইউনিয়নের ইয়াংছা এলাকার ছোটপাড়ায় নিজ বাড়ীতে এই ঘটনা ঘটে। লামা থানার ওসি আনোয়ার হোসেন এই তথ্য নিশ্চিত করেন।

নিহতরা হলেন সাবেক মেম্বার ক্ল্যা হ্লা চিং মারমা (৭৫), চিং হ্লা নী মারমা (৫০)। স্থানীয়রা ধারণা করছে জমি নিয়ে বিরোধের জেরে এই হত্যাকান্ড ঘটতে পারে।

নিহতের মেয়ে মাঅং মার্মা (৪২) বলেন, বাবা-মা দুইজন নিজেদের বাড়িতে একা থাকত। সকালে তাদেরকে রান্না করে দিতে এসে দেখি আমার বাবা মায়ের রক্তাক্ত লাশ বিছানায় পড়ে আছে। আমার চিৎকারে আশপাশের লোকজন সবাই ছুটে আসে।

নিহতের ছেলে মংক্যাহ্লা বলেন, ঘরের আলমারি, সিন্দুক, বক্সের তালা খোলা রয়েছে। সারা ঘর এলামেলো ও জিনিসপত্র গুলো ছড়ানো ছিটানো রয়েছে।

পাড়া কারবারী অংশৈ প্রু মার্মা বলেন, ক্যাহ্লাচিং মার্মা সাবেক মেম্বার। তার জায়গা জমি ও অনেক সম্পত্তি রয়েছে। পাড়ার সবার সাথে তার সম্পর্ক ভাল ছিল।

ঘটনা জানাজানির পর পর লামার ইয়াংছা ক্যাম্পের সেনাবাহিনীর একটি টিম ঘটনাস্থল পরিদর্শন করেন।

ফাসিয়াখালি ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের মেম্বার আপ্রুচিং মারমা বলেন, আমি সকালে ওনাদের (নিহত দম্পতির) ছেলের কাছ থেকে খবর পাই। খবর পেয়ে পুলিশকে জানাই।

লামা থানার ওসি আনোয়ার হোসেন জানান, এ বিষয়ে বিস্তারিত জানতে আমরা এলাকায় পুলিশ পাঠিয়েছি।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন