বান্দরবানে একজনকে পিটিয়ে হত্যা, আটক ৩

নিজস্ব প্রতিবেদক, বান্দরবান:

বান্দরবান সদর উপজেলার হ্লাপাইমুখ পাড়ায় থোয়াইংগ্য মারমা নামে একজনকে পিটিয়ে হত্যা করা হয়েছে। এ ঘটনায় ৩জনকে আটক করেছে পুলিশ। নিহত থোয়াইংগ্য মারমা মায়ানমার থেকে এসে ২০-২৫ বছর ধরে ওই এলাকায় বসবাস করছিলেন।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, ছাগল নিয়ে এলাকার কয়েকজনের সাথে নিহত ব্যক্তির সাথে বাগবিতণ্ডতায় জড়িয়ে পড়েন। এ ঘটনার জের ধরে সোমবার রাতে কয়েকজন তাকে বাড়ি থেকে তুলে একটি খালের পাড়ে নিয়ে যায় এবং সেখানেই তাকে পিটিয়ে হত্যা করে।

নিহতের স্ত্রী ক্যাইংমা মারমা জানান, মরে যাওয়া ছাগলকে নিয়ে পাড়ার কয়েকজন সোমবার রাতে আমার স্বামীকে প্রথমে অকথ্য ভাষায় গালি-গালাজ করেন। এক পর্যায়ে রাত ১২টার দিকে বাড়িতে কয়েক জন এসে আকস্মিকভাবে আমার স্বামীর মাথায় লাঠি দিয়ে আঘাত করেন। তিনি বাঁচার জন্য প্রতিবেশীর বাড়িতে চলে যান কিন্তু সেখান থেকে তাকে জোড় করে ধরে নিয়ে নদীর পাড়ে পিটিয়ে হত্যা করা হয়।

বান্দরবান সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিক উল্লাহ জানান, ময়নাতদন্তের জন্য লাশ বান্দরবান সদর হাসপাতালে আনা হয়েছে। হত্যাকারীদের মধ্যে কয়েকজনের নাম সংগ্রহ করা হয়েছে। তদন্তের পর  বিস্তারিত তথ্য জানা যাবে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন