বান্দরবানে আ’লীগের সন্ত্রাস ও জঙ্গিবাদ বিরোধী গণসমাবেশ

Bandarban a'lig pic-8.8

স্টাফ রিপোর্টার:

বান্দরবানে সন্ত্রাস ও জঙ্গিবাদ বিরোধী বিক্ষোভ মিছিল ও গণসমাবেশ অনুষ্ঠিত হয়েছে। রোববার বিকালে প্রেস ক্লাবের সামনে আওয়ামী লীগের গঠিত বান্দরবানে জেলা সন্ত্রাস বিরোধী কমিটি এ কর্মসূচির আয়োজন করে।

জেলা সন্ত্রাস বিরোধী কমিটির সভাপতি আব্দুর রহিম চৌধুরীর সভাপতিত্বে সমাবেশে পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদের সদস্য মো. শফিকুর রহমান, জেলা আওয়ামী লীগের উপদেষ্টা কাজল কান্তি দাশ, সন্ত্রাস বিরোধী কমিটির সদস্য সচিব একেএম জাহাঙ্গীর, পৌর মেয়র ও জেলা আ’লীগের সাধারণ সম্পাদক মো. ইসলাম বেবী, জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক লক্ষি পদ দাশ, বাজার জামে মসজিদের খতিব এহসানুল হক আল মঈন প্রমূখ বক্তব্য রাখেন।

সমাবেশে বক্তারা বলেন, দেশের মানুষ আজ সন্ত্রাস ও জঙ্গিবাদের বিরুদ্ধে ঐক্যবদ্ধ। পাহাড়ের মানুষ শান্তি চায়। যারা শান্তি প্রিয় বান্দরবানকে অশান্ত এবং দেশে সন্ত্রাসের রাজত্ব কায়েম করতে চায় তাদের প্রতিহত করতে হবে। এ সন্ত্রাসীরা দেশের ও জনগণের শত্রু।

আরো বলেন, তিন পার্বত্য জেলার উন্নয়নকে অস্ত্রধারী সন্ত্রাসীরা বাঁধা গ্রস্থ করতে চায় এবং পাহাড়ী বাঙ্গালীদের মধ্য সংঘাত বাধিয়ে দিয়ে তারা ফায়দা লুটতে চায় তাদের প্রতিহত করা হবে। সন্ত্রাসীদের সকল ষড়যন্ত্র নশ্চাৎ করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে রূপকল্প ২০২১ এবং ক্ষুদা, দারিদ্র মুক্ত স্বনির্ভর বাংলাদেশ বির্নিমানে এগিয়ে আসার আহবান জানান।

গণসমাবেশে জেলার সাত উপজেলার সন্ত্রাস বিরোধী কমিটির নেতৃবৃন্দ’সহ আওয়ামী লীগের সহযোগী সংগঠনগুলোর নেতাকর্মী ছাড়াও বিভিন্ন পেশার লোকজন উপস্থিত ছিলেন। সমাবেশের আগে স্থানীয় রাজার মাঠ থেকে সন্ত্রাস ও জঙ্গিবাদ বিরোধী বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন