বান্দরবানে আনসার ভিডিপির উপজেলা সমাবেশ অনুষ্ঠিত

বান্দরবান প্রতিনিধি:

বান্দরবানে আনসার ভিডিপির উপজেলা সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

রবিবার(১৮ নভেম্বর) সকালে বান্দরবান সদর উপজেলার আনসার ভিডিপি কার্যালয় প্রাঙ্গনে বান্দরবান জেলা উপজেলায় কর্মরত সকল আনসার ভিডিপিদের আয়োজনে এ সমাবেশ  অনুষ্ঠিত হয়।

সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. নোমান হাসানের সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন আনসার ভিডিপির জেলা কমান্ডার মো. জহুরুল ইসলাম।

এ সময় অনুষ্ঠানে অনান্যের মধ্যে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সুয়ালক ২৮ আনসার ব্যাটেলিয়ামের অধিনায়ক এ এইচ এম সাইফুল্লাহ হাবিব ,বান্দরবান সদর থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শহিদুল ইসলাম চেীধুরী সহ আরও অনেকে ।

অনুষ্ঠানের অতিথিরা দেশের সেবায় নিয়োজিত সকল আনসার ভিডিপির সদস্যদের নানা কর্মকাণ্ড সম্পর্কে আলোকপাত করেন এবং দেশের সকল কর্মকাণ্ডে তাদের নিরলস পরিশ্রমের কর্মকাণ্ড তুলে ধরেন।

অনুষ্ঠানে অতিথিরা আরও বলেন, দেশ সেবায় যুদ্ধ নয় ভালোবাসা দিয়ে সবার আগে নিজের দেশের সেবায় নিজেকে সমর্পন করতে হবে, আর যারা দেশকে ভালোবাসেন তারা সর্বদা দেশের সেবায় নিজের জীবন পর্যন্ত উৎসর্গ করেন ।

অতিথিরা গত বছর আনসার ভিডিপির সকল উন্নয়নমূলক কর্মকাণ্ড তুলে ধরেন এবং তাদের আরও তৎপর করে বলেন, সামনে অনুষ্ঠিত হবে নির্বাচন আর তাতে সকল আইনশৃঙ্খলা বাহিনীর সাথে গুরুত্বপূর্ণ একটি দায়িত্ব পালন করবে আনসার বিডিপির সদস্যরা। তাই সুষ্ঠু অবাধ নির্বাচনের লক্ষ্যে  তাদেরকে প্রস্তুত থাকার আহ্বান জানানো হয় ।

পরিশেষে গত বছর সকল ধরনের কর্মকাণ্ডে নিরলস ভাবে দক্ষতা ও দেশ সেবায় গুরুত্বপূর্ণ ভূমিকা রেখে নিজের দায়িত্ব পালন করায় অনসার ভিডিপির ৪১ জন দলনেতা ও নেত্রীদের মাঝে পুরস্কার প্রদান করা হয় । এ সময় ৪ জনকে বাইসাইকেল, ২৫ জনকে টর্চ লইট , ১ জনকে সেলাই মেশিন, ১০ জনকে ছাতা, ১ জনকে দাবা প্রদান করা হয়।

সকলের নিরলস প্রচেষ্টা থাকলে সামনের প্রতিটি কাজে আনসার ভিডিপি দেশের উন্নয়নে আরও গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে বলে মনে করেন অতিথিরা ।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন