বান্দরবানের বিভিন্ন দুর্গা পূজা কমিটিকে চেক বিতরণ করেন পার্বত্য প্রতিমন্ত্রী

Bandarban mp pic-18.9

স্টাফ রিপোর্টার:
বান্দরবান পার্বত্য জেলা পরিষদের উদ্যোগে শারদীয় দুর্গাপূজা উপলক্ষে পূজা মন্ডপগুলোর জন্য এবং পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয় হতে বরাদ্দকৃত আপদকালীন পরিস্থিতি মোকাবেলা কর্মসূচির আওতায় অনুদানের চেক বিতরণ করা হয়েছে।

রবিবার বান্দরবানস্থ পার্বত্য প্রতিমন্ত্রী বাসবভনে অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে অনুদানের চেক বিতরণ করেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।

এসময় জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি ক্য শৈহ্লা, আঞ্চলিক পরিষদ সদস্য কাজল কান্তি দাশ, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আবদুর রহিম চৌধুরী, মংক্যচিং চৌধুরী, বান্দরবান কেন্দ্রীয় দুর্গা মন্দিরের সভাপতি নিখিল কান্তি দাশ, সাধারণ সম্পাদক লক্ষীপদ দাশ, কেন্দ্রীয় দুর্গোৎসব পরিষদের সভাপতি অমল কান্তি দাশ প্রমুখ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথি বীর বাহাদুর এমপি বলেন, ধর্ম যার যার কিন্তু উৎসব সবার। বান্দরবানে সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রেখে প্রতিটি ধর্মের উৎসব আনন্দের সাথে পালন হয়ে আসছে। হিন্দু ধর্মালম্বীদের শারদীয় দুর্গাপুজা উৎসবও শান্তিপূর্ণভাবে পালনের প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হয়েছে। তিনি আরো বলেন, পূজামন্ডপগুলোতে পুলিশ থাকবে এবং বাড়তি নিরাপত্তার জন্য বিজিবি প্রস্তুত রাখা হয়েছে।

সূত্র জানায়, বান্দরবান পার্বত্য জেলা পরিষদের পক্ষে সাত উপজেলার ২৭টি পূজামন্ডপের জন্য ২ লক্ষ ৮০ হাজার টাকা এবং পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের পক্ষে ২০টি দুস্থ পরিবার ও ৮টি সামাজিক প্রতিষ্ঠানের মাঝে ৭ লক্ষ ৩০ হাজার টাকার অনুদানের চেক বিতরণ করা হয়েছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন