বান্দরবানের আইনজীবীর বিরুদ্ধে রোহিঙ্গা নারীকে ধর্ষণের অভিযোগ

Bandarban pic-27.2

নিজস্ব প্রতিবেদক, বান্দরবান:

বান্দরবানের আইনজীবী মহতুল হোসাইন যত্ন (৫৬) রোহিঙ্গার নাগরিক গৃহকর্মীকে (১৮) ধর্ষণের অভিযোগে ধানমণ্ডি থানায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করা হয়েছে। ওই নির্যাতিত মহিলাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে পরিক্ষার জন্য পাঠিয়েছে পুলিশ।

সূত্র জানায়, শনিবার ধানমণ্ডি আবাসিক এলাকা ১১/এ সড়কের ৫/এ নাম্বার বাসায় রোহিঙ্গা গৃহকর্মীকে ধর্ষণ করে আইনজীবী মহতুল হোসাইন যত্ন।

মামলা সূত্র জানায়, চার বছর আগে মিয়ানমার থেকে বান্দরবানে আসার পথে আটক হন এ তরুণী। পুলিশ তরুণীকে আদালতে সোর্পদ করে। আদালত থেকে মুক্ত করে মহতুল হোসাইন যত্ন ঢাকায় তার পরিবারের গৃহকর্মী হিসেবে নিয়োগ দেয় তরুণীকে। দীর্ঘ চার বছর বিভিন্ন সময় ভয়ভীতি দেখিয়ে নির্যাতন ও ধর্ষণ করত মহতুল হোসাইন যত্ন। সর্বশেষ শনিবার সকালে অভিযোগকারী তরুণীকে ধানমণ্ডির বাসায় ধর্ষণ করে মহতুল হোসাইন যত্ন।

ধানমণ্ডি থানার ওসি আব্দুল লতিফ জানান, ধর্ষিত মহিলাকে ডাক্তারী পরিক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। অভিযুক্ত আইনজীবীকে প্রেফতারের চেষ্টা চলছে।

সূত্র জানায়, আইনজীবী মহতুল হোসাইন যত্ন বান্দরবান জেলা বিএনপির সাধারণ সম্পাদক ছিলেন। দলীয় শৃঙ্খলা ভঙ্গের জন্য দপ্তর সম্পাদক রুহুল কবির রিজভি যত্নকে বিএনপির সব পর্যায়ের পদ খেকে বহিষ্কার করে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন