বাঘাইহাট জোন কাপ ফুটবল টুর্নামেন্ট’১৭ ফাইনালে বাঘাইহাট জুনিয়র একাদশ চ্যাম্পিয়ন

DSC_0847 copy

সাজেক প্রতিনিধি:

রাঙ্গামাটি বাঘাইছড়ি উপজেলার সাজেকে বাঘাইহাট জোন কাপ  ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলায় শ্বাসরুদ্ধকর ম্যাচে হাড্ডা হাড্ডি লড়াই করে বাঘাইহাট জুনিয়র একাদশ ৫-৩ গোলে উত্তর নন্দরাম একাদশকে পরাজিত করে চ্যাম্পিয়ন ট্রপি অর্জন করে।

বৃহস্পতিবার বেলা ৩টায় বাঘাইহাট জোন সদর মাঠে ফাইনাল খেলাটি অনুষ্ঠিত হয়।

বাঘাইহাট জোন কাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাঘাইহাট জোন কমান্ডার লে.ক. ইসমাঈল হোসেন খাঁ(পিএসসি),

প্রধান অতিথির বক্তব্যে লে.ক ইসমাঈল হোসেন খাঁ(পিএসসি)বলেন,  পার্বত্য এলাকায় সকল জনগোষ্ঠীর মাঝে সম্প্রীতি সৌহার্দ ও সহবস্থান বজায় রাখতে নিরাপত্তাবাহিনী কাজকরে যাচ্ছে। এ এলাকার জনগণ খুবই বিনোদন প্রিয়। বিনোদনের অংশ হিসেবে নিরাপত্তাবাহিনী তৃণমূল পর্যায়ে ফুটবল খেলার মান উন্নয়নে এ টুর্নামেন্টের আয়োজন করেছে এবং ব্রিগেড পর্যায়ে এধরনের খেলায় এতো গুলো টিম অংশ গ্রহণ করেনি জোনকাপ ফুটবল টুর্নামেন্টে যতগুলো টিম অংশ গ্রহণ করেছে। অংশগ্রহণকৃত সকল টিমকে ধন্যবাদ জানাই, আগামিতে এর ধারাবাহিকতা অব্যাহত থাকবে।

এসময় আরও উপস্থিত ছিলেন, সাজেক ইউ.পি চেয়ারম্যান নেলশন চাকমা, বঙ্গলতলী ইউপি চেয়ারম্যান জ্ঞানজ্যোতি চাকমা, বাঘাইহাট বাজার কমিটির সভাপতি ডা. নাজিম উদ্দিন, সম্পাদক মো. জুয়েল, বাঘাইহাট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সাক্যবোধি চাকমা সহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ।

ওই ফাইনাল খেলায় বাঘাইহাট জুনিয়র একাদশের অধিনায়ক মো. রুবেল ও টিম ম্যানেজার এবিএম সিদ্দিকের হাতে চ্যাম্পিয়ন ট্রপি ও নগদ ১৫ হাজার টাকা তুলেদেন লে.ক ইসমাঈল হোসেন খাঁ(পিএসসি) এবং এসময় উত্তর নন্দরাম দলকে রানার্সআপ ট্রপি ও নগদ ১০ হাজার টাকা তুলে দেন।

ফাইনাল খেলায় সেরা খেলোয়াড় হিসেবে বিবেচিত হয় বাঘাইহাট জুনিয়র একাদশ টিমের মো. হেলার, তাকে ম্যান অবদ্যা সিরিজ ট্রপি এবং নগদ ৫ হাজার টাকা তুলে দেন প্রধান অতিথি।

বাঘাইহাট জোন কাপ ফুটবল টুর্নামেন্টের খেলায় সর্বমোট ১৬টি দল অংশগ্রহণ করে।

ফাইনাল খেলাটি উপভোগ করতে জড় হয় সাজেক এলাকায় বসবাসরত হাজারও পাহাড়ি-বাঙ্গালী’র সর্বস্তরের জনগণ। এসময় জোন সদর মাঠটি রুপ নেয় পাহাড়ি-বাঙ্গালীর মিলন মেলায়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন