Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

বাঘাইহাট জোনের উদ্যোগে ইফতার মাহফিল

zone copy
সাজেক প্রতিনিধি:

রাঙ্গামাটি সাজেকের ৪ইস্ট বেঙ্গল বাঘাইহাট জোনের উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

এলাকার গন্যমান্য ব্যক্তিদের সাথে নিয়ে বুধবার সন্ধ্যায় বাঘাইহাট জোন সদর মিলনায়তনে এ ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। ইফতারের আগে দেশ ও জাতির কল্যাণ কামনায়  দোয়া করা হয়।

ইফতার মাহফিলে সকলের উদ্দ্যেশে জোন অধিনায়ক লে.ক ইসমাইল হোসেন খাঁ বলেন “সমাজের উন্নয়নে ও আইন শৃঙ্খলা রক্ষার্থে এবং সম্প্রীতি বজায় রাখতে এলাকার সকল গন্যমান্য ব্যক্তিদের ভূমিকা রাখতে হবে।লংগদুতে যে অনাকাঙ্খিত ঘটনা ঘটেছে এর রেশ যেন এলাকায় কোন প্রকার সম্প্রীতি বিনষ্টের চেষ্টা না ঘটে। ওই এলাকার ঘটনা নিয়ে এ এলাকায় যেন কেহ অপরাজনীতি করতে না পারে সে জন্য সকলকে সজাগ দৃষ্টি রাখতে হবে। সম্প্রীতি বিনষ্টকারী সে যেই হোক তাকে সকলেই প্রতিহত করতে হবে এবং নিরাপত্তাবাহিনী সম্প্রীতি বিনষ্টকারীদের কঠোর হস্তে দমন করবে।

 এসময় ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন, বাঘাইহাট জোনের উপ-অধিনায়ক মেজর মঈনুল ইসলাম (পিএসসি), বাঘাইহাট রেঞ্জ কর্মকর্তা সৈয়দ গোলাম সাহিদ, সাজেক ইউপি চেয়ারম্যান নেলশন চাকমা, বাঘাইহাটি বাজার কমিটির সভাপতি ডা.নাজিম, বাঘাইহাট উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক শাক্যবোধি চাকমা সহ জোনের সকল অফিসার্স ও বাঘাইহাট জোনের আওতাধীন সকল গন্যমান্য ব্যক্তি বর্গ।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন