বাঘাইছড়ি উপজেলায় জাপা’র পারভেজ তালুকদারের গণসংযোগ

প্রেসবিজ্ঞপ্তি:

রবিবার(২৩ ডিসেম্বর) বাঘাইছড়ি উপজেলায়  নির্বাচনী প্রচারণায় পথসভা ও গনসংযোগ করেছেন  জাতীয় পার্টি মনোনীত ২৯৯ নং পার্বত্য রাঙ্গামাটি আসনের প্রার্থী অ্যাডভোকেট পারভেজ তালুকদার।

গণসংযোগকালে পথসভায় বক্তব্যে তিনি বলেন, জনগণের উন্নয়নের জন্য নির্বাচনে প্রার্থী হয়েছি। আমি যদি নির্বাচিত হই রাঙামাটির রূপ বদলে দিব। রাঙামটিকে ক্ষুধা ও দরিদ্রমুক্ত করব।  আর যখন পেটে ক্ষুধা থাকবে না, যখন মানসিকভাবে মানুষ শান্ত থাকবে, তখন পাহাড়ি বাঙালি যে দ্বন্দ, যে অবিশ্বাস, যে সংঘাত, যে ভাতৃঘাতী সমস্যা রয়েছে সে সকল সমস্যার সমাধান হয়ে যাবে।

তিনি বাঘাইছড়িবাসীর উদ্দেশ্যে আরও বলেন, আমি  নির্বাচিত হলে  বাঘাইছড়ি পৌরসভাকে মডেল পৌরসভা করার ব্যবস্থা করা হবে। বাঘাইছড়িতে ১টি উন্নত পলিটেকনিক ইনস্টিটিউট ও ১টি ভোকেশনাল ইনস্টিটিউট করা হবে।

এছাড়াও তিনি পাহাড়ি বাঙালি সকলের সুষম উন্নয়নের জন্য ৩০ তারিখ নির্বাচনে লাঙ্গল মার্কাকে জয়ী করার আহ্বান জানান।

এসময় তাঁর সাথে জেলা জাপার যু্গ্ম সাধারণ সম্পাদক রেজাউল করিম মিন্টু, জেলা জাপার সহ-সাংগঠনিক সম্পাদক ইসমাইল হোসেন, জেলা জাপার সাংগঠনিক সম্পাদক জ্যোতি বিকাশ চাকমা, জেলা জাপার মহিলা বিষয়ক সম্পাদক রওশন আরা বেগম,জাতীয় যুবসংহতি পার্টির সভাপতি চন্দন বড়–য়া, সহ-সভাপতি কামরুল ইসলাম, সাধারণ সম্পাদক ফিরোজ তালুকদার, যুগ্ম সাধারণ সম্পাদক নোমান,জাতীয় কৃষক পার্টির সভাপতি পারভেজ শেখ, জাতীয় কৃষক পার্টির সহ-সভাপতি মহতি চাকমা , সাধারণ সম্পাদক মানিক চৌধুরী, জেলা স্বেচ্ছাসেবক পার্টির সভাপতি মো.সাইফুল ইসলাম, সাধারণ সম্পাদক বাসু দাস, জেলা জাতীয় মহিলা পার্টির সাধারণ সম্পাদক রেহেনা আক্তার সহ জেলা জাতীয় পার্টি ও অংগ সংগঠনের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দগণ উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন