Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

বাঘাইছড়িতে যথাযোগ্য মর্যাদায় স্বাধীনতা দিবস পালিত

বাঘাইছড়ি প্রতিনিধি:

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বলিষ্ঠ আহ্বানে বাংলার সংগ্রামী জনতা এ দিনে স্বাধীন সংগ্রামে ঝাঁপিয়ে পড়েছিলেন।

বিশ্ব মানচিত্রে বাংলাদেশ নামক যে স্বাধীন ভূ-খণ্ডের জন্ম হয়েছিল তার ঐক্যবদ্ধ ও আনুষ্ঠানিক সংগ্রামী প্রচেষ্টা শুরু হয়েছিল এদিনে।

বাঘাইছড়ি উপজেলা প্রশাসন তথা উপজেলা নির্বাহী অফিসার মো. নাদিম সরোয়ার দিবসটি যথাযোগ্য মর্যাদায় উদযাপনের লক্ষ্যে ২৫ মার্চ রচনা, চিত্রাঙ্কন ও সুন্দর হস্তাক্ষর প্রতিযোগিতার আয়োজন করে।

২৬ মার্চ জাতীয় পতাকা উত্তোলন, ৩১ বার তোপধ্বনি সম্পূর্ণকরণ ও পুস্পস্তবক অর্পণ, জাতীয় সংগীত পরিবেশন, বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা ও আলোচনা অনুষ্ঠান এবং কুচকাওয়াজ ও ডিসপ্লে উপজেলা পরিষদ মাঠ প্রাঙ্গনে অনুষ্ঠিত হয়।

বাঘাইছড়ি উপজেলা নির্বাহী অফিসার মো. নাদিম সরোয়ার এর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন বাঘাইছড়ি উপজেলা পরিষদের চেয়ারম্যান বড়ঋষি চাকমা।

এসময় বাঘাইছড়ি থানা অফিসার ইনর্চাজ (ওসি) মো. আমির হোসেন, বাঘাইছড়ি উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলী হোসেন, বাঘাইছড়ি পৌর আওয়ামী লীগের সভাপতি মো. জমির হোসেন, বাঘাইছড়ি পৌরসভার মেয়র জাফর আলী খান, বাঘাইছড়ি উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান দীপ্তিমান চাকমা, মহিলা ভাইস চেয়ারম্যান সুমিতা চাকমা, উপজেলা হাসপাতাল কর্মকতা ডা. নূয়েন খীসা ও সরকারি কর্মকতা, কর্মচারী, শিক্ষক, শিক্ষিকা, স্কুলের ছাত্র -ছাত্রী উপস্থিত ছিলেন এবং সন্ধ্যা ৬ঘটিকায় আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে আয়োজন করা হয়।

এছাড়া  উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হাজী আ. শুক্কুর মিয়া, সাধারণ সম্পাদক আলী হোসেন, পৌর আওয়ামী লীগের সভাপতি জমির হোসেনসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা কর্মীরা উপজেলা শহীদ মিনারে পুস্পস্তবক অর্পণ করেন।

বাঘাইছড়ি উপজেলা বিএনপি সভাপতি মো. ওমর আলী, সাধারণ সম্পাদক জাবেদুল আলম, সাবেক সাধারণ সম্পাদক সেলিম উদ্দিন বাহার পুস্পস্তবক অর্পণ করেন।

পার্বত্য চট্রগ্রাম জনসংহতি সমিতি(সন্তু লারমা), পার্বত্য চট্রগ্রাম জনসংহতি সমিতি (এম,এন,লারমা)সহ বিভিন্ন সামাজিক সংগঠন পুস্পস্তবক অর্পণ করেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন