Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

বাঘাইছড়িতে প্রাণ আরএফএল’র গাড়িতে ব্রাশ ফায়ারকারী ইউপিডিএফ সদস্য আটক

 17439476_1895173014034977_362664193_n copy

সাজেক প্রতিনিধি:

রাঙ্গামাটি বাঘাইছড়ি উপজেলার দীঘিনালা মারিশ্যা সড়কে প্রাণ আরএফএল’র গাড়ির উপর ব্রাশ ফায়ারকারী ইউপিডিএফ সদস্য বিদ্যুৎ চাকমা(৩৫) ওরফে সুরেন চাকমাকে দুইটিলা নামক এলাকা থেকে মঙ্গলবার মধ্য রাতে আটক করেছে নিরাপত্তাবাহিনী।

নিরাপত্তাবাহিনী সূত্রে জানা যায়, আটককৃত সুরেন চাকমাসহ শসীরঞ্জন চাকমা এবং প্রাক্তন একজন মেম্বার মিলে দীঘিনালা মারিশ্যা সড়কে নয় কিলো নামক এলাকায় দীর্ঘদিন যাবৎ ব্যবসায়ীদের কাছ থেকে চাঁদা আদায় করে আসছে। চাঁদা না দিলে ব্যবসায়ীদের মারধর করত এবং চাঁদার টাকার জন্য তারা তিনজন মিলে প্রাণ আরএফএল’র গাড়িতে ব্রাশ ফায়ার করেছে। এবং বিদ্যুৎ চাকমা ইউপিডিএফ’র একজন সক্রিয় সদস্য বলেও স্বীকার করেছে জানায় সূত্রটি।

নিরাপত্তাবাহিনী সূত্রটি আরও জানায়, আটককৃত সুরেন চাকমার দেওয়া তথ্যমতে বাকী অন্যদের ধরতে অভিযান চলছে এবং এ অভিযান অব্যাহত থাকবে।

17496248_1895173157368296_1881694798_n copy

আটককৃত বিদ্যুৎ চাকমা ওরফে সুরেন চাকমা নানিয়ারচর উপজেলা বাঘছড়ি গ্রামের হরিদাস চাকমার ছেলে বলেও জানা যায়। তবে নিরাপত্তাবাহিনীর হাতে আটককৃত সুরেন চাকমা ইউপিডিএফ’র একজন সদস্য স্বীকার করে ইউপিডিএফ’র বাঘাইছড়ি শাখার সমন্বয়ক জুয়েল চাকমা বলেন, তাকে মিথ্যা বানোয়াট মামলায় অন্যায় ভাবে আটক করা হয়েছে। প্রাণ আরএফএল’র গাড়িতে গুলিকরার ঘটনায় ইউপিডিএফ কোনভাবে জড়িত নয়।

এ বিষয়ে বাঘাইছড়ি থানার অফিসার ইনচার্জ আমির হোসেন বলেন, বিদ্যুৎ চাকমার বিরুদ্ধে বাঘাইছড়ি থানায় প্রাণ আরএফএল’র গাড়িতে গুলি বর্ষণের ঘটনায় একটি মামলা রয়েছে তার বিরুদ্ধে আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হচ্ছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন