বাঘাইছড়িতে পালিত হচ্ছে শোক দিবস

বাঘাইছড়ি প্রতিনিধি:

বাঘাইছড়ি উপজেলার নির্বাচনী ভোট গ্রহণ শেষে ফেরার পথে ১১ কিলোতে সন্ত্রাসীদের ব্রাশফায়ারে নিহত ৭ জনের স্বরণে যথাযথ ভাবে পালিত হচ্ছে শোক দিবস।

বুধবার (২০ মার্চ) সকাল থেকে উপজেলা সদরের সকল ব্যবসায়ী ও জনসাধারণ সহ সকলে কালো ব্যাজ ধারণ করে শোক দিবস পালন করছে।

নিহত শিক্ষক  আমির হোসেনের কিশালয় সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে শিক্ষার্থীরা শোক র‌্যালি বের করে উপজেলা পরিষদের সামনে গিয়ে শেষ হয়।

নিহত আমির হোসেনের বন্ধুমহল আশিকুর রহমান এর নেতৃত্বে কালো ব্যাজ পরানো হচ্ছে। তিনি ক্ষোভ প্রকাশ করে বলেন ৯ কিলো ও ১১ কিলোতে দুইটি সেনা ক্যাম্প স্হাপন করা জরুলী।  সরকারি কাজে গিয়ে নির্মমভাবে প্রান দিতে হলো আমাদের সাত ভাইকে। আমরা তীব্র নিন্দা জানাই এবং সন্ত্রসীদের দ্রুত আইনের আওতায় আনার জোর দাবি জানান। আজ বিকাল সাড়ে চারটায় উপজেলা শিক্ষক সমিতির উদ্যোগে শোক র‌্যালি ও মানবন্ধন করা হবে জানিয়েছেন সাধারণ সম্পাদক নুর ইসলাম।

উল্ল্যাখ গত ১৮ তারিখ ভোট গ্রহণ শেষে নির্বাচনী সরঞ্জামাদি নিয়ে ফেরার পথে ১১ কিলো নামক স্হানে সন্ত্রাসীদের ব্রাশ ফায়ারে নিহত হয়েছেন ৭ জন। গুরুতর আহত ১৮ জনকে চট্রগ্রাম সিএমএস হেলিকপ্টারে প্রেরন করা হয়েছে। ৭ জনের অবস্হা অবনতি হলে তাদেরকে ঢাকা সিএমএস পাটানো হয়েছে।  তাদের মধ্যে আনসার ভিডিপি মিজানুর রহমান (পিতা মৃত নুর আলী)কে লাইফ সাপোর্টে রাখা হয়েছে। দুই জন কে খাগড়াছড়ি জেনারেল হাসপাতালে প্রেরন করা হয়েছ। বাকী আরো ৮ জন বাঘাইছড়ি হাসপাতালে সিকিৎসাধী রয়েছেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন