বাঘাইছড়িতে ধর্ষণের অভিযোগে এসএসসি পরীক্ষার্থীর বিরুদ্ধে মামলা

নিজস্ব প্রতিনিধি:

রাঙামাটির বাঘাইছড়ি উপজেলায় কিশোরী ধর্ষণের অভিযোগে তিন এসএসসি পরীক্ষার্থীর বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন আইনে মামলা হয়েছে। বৃহস্পতিবার (১ ফেব্রুয়ারি) সকালে ভিকটিমের বাবা আব্দুর রব বাঘাইছড়ি থানায় এ মামলা দায়ের করেন।

মামলায় অভিযুক্তরা হলেন মো. নাঈম ইসলাম(১৬), হাফিজুল্লাহ রাহিত(১৭), ফরহাদ হোসেন(১৭)। তারা সকলে আমতলী উচ্চ বিদ্যালয়ের ছাত্র।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, উপজেলার আমতলী ইউনিয়নের ৬ষ্ঠ শ্রেণির ছাত্রী গত বছরের ৪ নভেম্বর সকালে আরবী প্রাইভেট পড়ে নিজ বাড়িতে ফেরার সময় পার্শ্ববর্তী চূড়া গ্রামে আব্দুল আলী ব্রিজ সংলগ্ন এলাকায় তিন কিশোর নাঈম, হাফিজুল্লাহ, ফরহাদ কিশোরীর গতিরোধ করে জঙ্গলে নিয়ে তাকে পালাক্রমে ধর্ষণ করে। এসময় ওই যুবকদ্বয় ধর্ষণের ভিডিও নিজেদের মোবাইলে ধারণ করে।

এ বছরের ৩১ জানুয়ারি ভিডিওটি ভাইরাল হলে এলাকাবাসী ওইদিন রাতে তিন কিশোরকে আমতলী বাজার থেকে আাটক করে বাঘাইছড়ি পুলিশের কাছে সোপর্দ করে।

বাঘাইছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) মো. জাহাঙ্গীর আলম জানান, কিশোরীর বাবা আব্দুর রব বৃহস্পতিবার সকালে থানায় নারী ও শিশু নির্যাতন আইনে ওই তিন কিশোরের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন।

এক প্রশ্নের জবাবে পুলিশের এ কর্মকর্তা জানান, ধর্ষণের ঘটনা এতদিন ধামাচাপা থাকলেও বুধবার রাত থেকে ভিডিও ভাইরাল হলে স্থানীয়রা ওই কিশোরদের আটক করে পুলিশের কাছে সোপর্দ করে। এসময় অভিযুক্ত তিন কিশোরের মোবাইলে ভিডিওটি পাওয়া যায় বলে পুলিশের এ কর্মকর্তা জানান।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন