বাঘাইছড়িতে কাঠ বোঝাই গাড়ি উল্টে শ্রমিক নিহত, আহত ৪

সাজেক প্রতিনিধি:

রাঙ্গামাটি বাঘাইছড়ি উপজেলার সাজেকে মাহিন্দ্র ট্রাক্টরে(স্থানীয় নাম ছয় চাক্কা) গাছ বোঝাই করে আনার সময় গাছের চাপায় শ্রমিক নিহত গুরুতর আহত চার।

শনিবার (২০এপ্রিল) রাত ৯টার দিকে সাজেকের ৮নং পাড়া এলাকায় এ ঘটনা ঘটে। নিহত শ্রমিকের নাম তনয় চাকমা (২৭)। সে বাঘাইছড়ি উপজেলার বড়আদম গ্রামের উশার কান্তি চাকমার ছেলে।

আহতরা হলেন, চালক ফয়সাল (৩০), শ্রমিক চোখ্য চাকমা(২৮), বিনিময় চাকমা(৩২), মো. আজিজ(২৮) সকলেই উপজেলার বড়আদম এলাকার বাসিন্দা।

জানা যায়, শনিবার রাতে সাজেকের শিজকছড়া রিজার্ভ ফরেস্ট এলাকা থেকে মাহেন্দ্র ট্রাক্টরে করে গাছ আনার সময় কাঠবোঝাই গাড়িটি সাজেক সড়কের ৮নং পাড়ায় পৌঁছালে পাহাড়ে নামার সময় নিয়ন্ত্রণ হারিয়ে পাহাড়ের খাদেপরে ঘটানাস্থলেই এক শ্রমিক নিহত হন এবং চালকসহ গুরুতর আহত হয় চারজন।

ঘটনাস্থল থেকে গাড়িতে থাকা বাকী লোকজন ও স্থানীয়রা আহতদের উদ্ধার করে বাঘাইহাট সেনা জোনে নিয়ে আসেন সেখানে প্রাথমিক চিকিৎসা দিয়ে আহতদের দীঘিনালা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করে।

এবিষয়ে সাজেক থানার অফিসার ইনচার্জ নুরুল আনোয়ার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করা হয়েছে এবং আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

One Reply to “বাঘাইছড়িতে কাঠ বোঝাই গাড়ি উল্টে শ্রমিক নিহত, আহত ৪”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন