বাঘাইছড়িতে ওমর সেন চাকমার হাতে নিরাপত্তা বাহিনীর এক সদস্য গুরুতর আহত

ahoto

খাগড়াছড়ি প্রতিনিধি:
রাঙ্গামাটি জেলার বাঘাইছড়ির দূরছড়িতে ওমর সেন চাকমা(২৩)’র হাতে নিরাপত্তা বাহিনীর সদস্য মো. নুরু(২৫) গুরুতর আহত হয়েছেন। এ ঘটনায় অভিযুক্ত ওমর সেন চাকমাকে আটক করা হয়েছে।

নিরাপত্তা বাহিনীর সূত্র জানা যায়, শনিবার সকালে দূরছড়ির বাজারে আনছার সদস্য মো. কামরুল কেনা-কাটা করতে যান। বাজারে কামরুল মোবাইলে পাহাড়ি মেয়েদের ছবি তুলছে অভিযোগ করে রুয়েল চাকমা নামে এক পাহাড়ি যুবক তার সাথে ঝগড়ায় লিপ্ত হয়। তাৎক্ষণিকভাবে কামরুল পাহাড়ি মেয়েদের ছবি তার মোবাইলে তুলেছে কিনা চেক করা হলে রুয়েল চাকমার অভিযোগটি মিথ্যা বলে প্রমাণিত হয়। এর পর নিরাপত্তা বাহিনীর সদস্যরা বিষয়টি সমাধানের জন্য ঘটনাস্থল থেকে উভয়কে নিরাপত্তা ক্যাম্পে কমান্ডারের কাছে নিয়ে আসেন।

বাজার ব্যবসায়ী সমিতি’র সভাপতি খায়ের আহম্মেদ ও এলাকার মেম্বার মনির হোসেনসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিদেরকে নিয়ে ক্যাম্প কমান্ডার বৈঠকে বসেন বিষয়টির সুরাহার জন্য। এ সময় ওমর সেন চাকমা সকলের উপস্থিতিতে বাইরে থেকে এসে হঠাৎ করে ক্যাম্পে নিরাপত্তা বাহিনীর সদস্য নুরুর মাথায় লাঠি দিয়ে আঘাত করে। এতে নুরু গুরুতর আহত হন।

এর পর নিরাপত্তা বাহিনী ওমর সেন চাকমা ও রুয়েল চাকমা- দু’জনকে আটক করে থানায় হস্তান্তর করে। তবে পরে রুয়েল চাকমাকে প্রাথমিক জিজ্ঞাসাবাদ করে ছেড়ে দেওয়া হয়েছে।

এ সময় এ ঘটনাকে সাম্প্রদায়িক রঙ লাগিয়ে ছড়িয়ে দেয়ার চেষ্টাও করে েএকটি মহল থেকে।

বাঘাইছড়ি থানার ওসি ঘটনার সত্যতা স্বীকার করে জানান, এ ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে ওমর সেন চাকমা নামে এক জনকে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে থানায় মামলা হয়েছে। যার মামলা নং-০২, তারিখ : ৩০-০৭-১৬ইং।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন