বাইশারী শাহ নুরুদ্দিন দাখিল মাদরাসায় পরীক্ষার্থীদের বিদায়, দোয়া মাহফিল ও পুরস্কার বিতরণী

নাইক্ষ্যংছড়ি প্রতিনিধি :

নাইক্ষ্যংছড়ির বাইশারী শাহ নুরুদ্দিন দাখিল মাদরাসার দাখিল পরীক্ষার্থীদের বিদায় ও দোয়া মাহফিল এবং পুরস্কার বিতরণী অনুষ্ঠান বৃহস্পতিবার সকাল ১১ টায় মাদরাসা পরিচালনা পরিষদের সভাপতি সাংবাদিক আবদুর রশিদ এর সভাপতিত্বে মাদরাসা প্রাঙ্গণে অনুুষ্ঠিত হয়েছে।

সিনিয়র শিক্ষক মাওলানা জয়নাল আবেদীনের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নাইক্ষ্যংছড়ি উপজেলা পরিষদের চেয়ারম্যান তোফাইল আহামদ। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, চরিত্র গঠনের মূল হাতিয়ার শিক্ষা প্রতিষ্ঠান। তিনি আরো বলেন, সমাজ পরিবর্তনে মেয়েদের ভূমিকা অপরিসীম। তাই মেয়েদের অবহেলা করে পড়া-লেখা থেকে বঞ্চিত না করার জন্য উপস্থিত অভিভাবকদের পরামর্শ দেন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভাইস চেয়ারম্যান মো: কামাল উদ্দিন, মহিলা ভাইস চেয়ারম্যান হামিদা চৌধুরী, বাইশারী পুলিশ তদন্ত কেন্দ্র ইনচার্জ এসআই আনিসুর রহমান, মজলুম জননেতা মীম ছালেহ্ আহমদ, বাইশারী তদন্ত কেন্দ্রের ইনচার্জ আনিছুর রহমান, নাজমা খাতুন রাবার বাগান ব্যবস্থাপক আল-আমিন, সিনিয়র সুপার ভাইজার পি.এইচ.পি নুরুল আলম, জামায়াত সভাপতি বাবুল হোসেন, বাইশারী উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য চৌধুরী ইয়াহিয়া, মাদ্রাসা সুপার মাওলানা নুরুল হাকিম, যুবদল সভাপতি আক্তারুজ্জামান, ছাত্রদল সভাপতি জসিম উদ্দিন প্রমূখ।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন শিক্ষক মাওলানা আব্দুল গফুর। অনুুষ্ঠান শেষে বিদায়ী ও নবীন ছাত্র-ছাত্রীদের হাতে পুরস্কার তুলে দেন অতিথিবৃন্দ।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন