Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

বাইশারী মডেল কেজি এন্ড গার্লস হাই স্কুলে বার্ষিক ক্রীড়া ও পুরষ্কার বিতরণ

news pic1 copy

বাইশারী প্রতিনিধি:

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারী মডেল কেজি এন্ড গার্লস হাই স্কুলে বার্ষিক ক্রীড়া, সাংস্কৃতিক ও পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার সকাল ১০টার সময় বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত পুরষ্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে ইউপি চেয়ারম্যান মোহাম্মদ আলম কোম্পানী অভিভাবক, ছাত্র ছাত্রী ও উপস্থিত লোকজনের মাঝে বলেন, লেখা পড়ার পাশাপাশি খেলাধুলা, সাংস্কৃতিক অনুষ্ঠান, শিক্ষার্থীদের মেধা বিকাশে এক ধাপ এগিয়ে নিয়ে যায়। তাছাড়া সাংস্কৃতিক অনুষ্ঠান এবং খেলাধুলা ছাত্র ছাত্রীদের অন্য মানসিকতা থেকে ফিরিয়ে আনে। তাই পড়া লেখার পাশাপাশি খেলাধুলার বিকল্প নাই উল্লেখ করে অভিভাবকদের নিজ সন্তানদের সঠিক সময়ে স্কুলে পাঠানোর আহ্বান জানান।

তিনি আরও বলেন, অভিভাবকেরা সচেতন হলে কোন শিশু অপরাধ কর্মকাণ্ডে জড়িত হতে পারবে না। তাই সকল অভিভাবককে সন্তানদের খেলার জন্য অনুরোধ জানান।

সহকারী শিক্ষক নুরুল আমিনের পরিচালনায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, মডেল কেজি এন্ড গার্লস হাই স্কুলের অধ্যক্ষ মোহাম্মদ হাছান আলী।

news pic2 copy

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, মহিলা ইউপি সদস্যা সাবেকুন্নাহার, সাংবাদিক আব্দুল হামিদ, ওয়ার্ল্ড ফুড প্রোগ্রামের উপজেলা কো-অর্ডিনেটর আব্দুর রশিদ, সহকারী অধ্যক্ষ আবু নছর প্রমুখ।

এছাড়া অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ইউপি সদস্য নুরুল আজিম, আবু তাহের, আনোয়ার সাদেক, যুবলীগ নেতা আবু জাফর, সাবেক ছাত্রলীগ নেতা মো. শাহীন, রাবার বাগান ব্যবস্থাপক ফরিদুল আলম, মনির হোসেন লাল প্রমুখ।

বার্ষিক ক্রীড়া অনুষ্ঠানে ছাত্র ছাত্রীরা দলগত গান, নৃত্য, উপস্থিত বক্তব্য ও মনমুগ্ধকর গান পরিবেশন করে উপস্থিত দর্শককে মাতিয়ে তুলে। অনুষ্ঠান শেষে বিজয়ী ছাত্র ছাত্রীদের মাঝে প্রধান অতিথি ইউপি চেয়ারম্যান মোহাম্মদ আলম কোম্পানী পুরষ্কার তুলে দেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন