Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

বাইশারী ইসলামিয়া বালিকা মাদ্রাসায় পঞ্চম শ্রেণি সমাপনী পরীক্ষার্থীদের বিদায় ও দোয়া মাহফিল

বাইশারী প্রতিনিধি:

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারী ইসলামিয়া আদর্শ বালিকা মাদ্রাসায় পঞ্চম শ্রেণি সমাপনী পরীক্ষার্থীদের বিদায় ও দোয়া মাহফিল আয়োজন করা হয়েছে।

মাদ্রাসা সুপার রফিকুল ইসলাম এর পরিচালনায় সভাপতিত্ব করেন পরিচালনা কমিটির সভাপতি সাংবাদিক আব্দুল হামিদ। অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, মাদ্রাসার উপদেষ্টা ও প্রতিষ্ঠাতা আলহাজ্ব মীম ছালেহ আহামদ, ম্যানেজিং কমিটির সিনিয়র সহ-সভাপতি সাংবাদিক আব্দুর রশিদ, সদস্য আলহাজ্ব মো. ইলিয়াছ সওদাগর, সাবেক ইউপি সদস্য আবু তৈয়ব, বাইশারী ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি এসএনকে রিপন প্রমুখ।

এছাড়া আরো উপস্থিত ছিলেন, শাহ্ নুরুদ্দীন দাখিল মাদ্রাসার শিক্ষক ও পরিচালনা কমিটির সদস্য মাওলানা আব্দুল গফুর, মনির হোসেন লাল, আলী আকবর, নূরানী শিক্ষক মাওলানা মোহামদ এরশাদুল্লাহ প্রমুখ।

বিদায় অনুষ্ঠানে পঞ্চম শ্রেণি সমাপনী পরীক্ষার্থীদের মাঝে পরিচালনা কমিটির পক্ষ থেকে বিভিন্ন ধরনের উপহার সামগ্রী প্রদান করা হয় এবং দেশ ও জাতির কল্যাণ কামনায় বিশেষ মোনাজাতের মাধ্যমে পরীক্ষার্থীদের জন্য দোয়া কামনা করা হয়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন